সাবেক এলজিআরডিমন্ত্রীর বিরুদ্ধে স্ট্যাটাস: সাংবাদিক প্রবীর সিকদারের মামলার রায় আজ সাবেক এলজিআরডিমন্ত্রীর বিরুদ্ধে স্ট্যাটাস: সাংবাদিক প্রবীর সিকদারের মামলার রায় আজ – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

সাবেক এলজিআরডিমন্ত্রীর বিরুদ্ধে স্ট্যাটাস: সাংবাদিক প্রবীর সিকদারের মামলার রায় আজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
সাংবাদিক প্রবীর সিকদার। ফাইল ছবি

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে  সাবেক এলজিআরডিমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে নিয়ে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় রায় ঘোষণা আজ বৃহস্পতিবার। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেন এ রায় ঘোষণা করবেন। সাইবার ট্রাইব্যুনালের বেন্স সহকারী শামীম আল মামুন বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ২২ মার্চ উভয় পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ১ এপ্রিল (বৃহস্পতিবার) দিন ধার্য করেন আদালত। ১ এপ্রিল রায় প্রস্তুত না হওয়ায় বিচারক রায় ঘোষণার জন্য ১১ এপ্রিল (রোববার) দিন ধার্য করেন। ১১ এপ্রিল করোনা পরিস্থির কারণে আদালতের কার্যক্রম স্থগিত থাকায় রায় ঘোষণার জন্য ৯ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

সাংবাদিক প্রবীর সিকদার। ফাইল ছবি

মামলার অভিযোগে বলা হয়, সাংবাদিক প্রবীর সিকদার ২০১৫ সালের ১০ আগস্ট ফেসবুকে তৎকালীন এলজিআরডিমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে নিয়ে একটি স্ট্যাটাস দেন। এ ঘটনায় ২০১৫ সালের ১৬ আগস্ট তার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা স্বপন পাল।

এরপর ২০১৬ সালের ১৫ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক মো. মনির হোসেন তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ওই বছরের ৪ আগস্ট প্রবীর সিকদারের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x