‌দেশের বিভিন্ন স্থানে মন্দির ভাঙার ঘটনা পূর্বপরিকল্পিত – মেনন ‌দেশের বিভিন্ন স্থানে মন্দির ভাঙার ঘটনা পূর্বপরিকল্পিত – মেনন – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

‌দেশের বিভিন্ন স্থানে মন্দির ভাঙার ঘটনা পূর্বপরিকল্পিত – মেনন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
ফাইল ছবি

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশের বিভিন্ন স্থানে মন্দির ভাঙার ঘটনা পূর্বপরিকল্পিত। মঙ্গলবার (১৯ অক্টোবর) সচিবালয়ে  ১৪ দলের প্রতিনিধিরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে রাশেদ খান মেনন সাংবাদিকদের এ কথা বলেন। প্রতিনিধি দলের নেতৃত্ব দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

মেনন বলেন, এ ঘটনা পূর্বপরিকল্পিত। ৫০ বছরে বাংলাদেশে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় মন্দির ভাঙার ঘটনা ঘটেছে। কিন্তু দুর্গাপূজাকে কেন্দ্র করে এমন ঘটনা দেখিনি। এর পেছনে যেসব কুশীলব কাজ করেছে, তাদের খুঁজে বের করতে হবে। মন্ত্রী বলেছেন, তারা শিগগিরই খুঁজে বের করে জনসম্মুখে হাজির করবেন।

তিনি বলেন, যেসব স্থানে পূজামণ্ডপ ধ্বংস হয়েছে, ঘরবাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে, এর জন্য পুনর্বাসন ও ক্ষতিপূরণের জন্য বলা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদেরকে জানিয়েছেন, ইতোমধ্যে পীরগঞ্জে বাড়িঘর করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। আমরা বলেছি, দেশের অন্যান্য স্থানে যেসব ভাঙচুর হয়েছে, সেখানেও ক্ষতিপূরণ দিতে হবে।

তিনি আরও বলেন, রামু থেকে শুরু করে এখন পর্যন্ত ঘটনার মামলাগুলোর কোনোটার চার্জশিট হয়েছে দুই বছর পর, ফলে সাক্ষী পাওয়া যায় না। কোনোটার এখনও চার্জশিটই হয়নি। বিচার না হওয়ার ফলে এরা সাহস পেয়ে গেছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x