হেফাজতের আমির বাবুনগরীর আর নেই হেফাজতের আমির বাবুনগরীর আর নেই – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

হেফাজতের আমির বাবুনগরীর আর নেই

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

চট্টগ্রামের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদ্রাসার পরিচালক জুনায়েদ বাবুনগরীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাবুনগরীর মৃত্যু হয়। দলটির সাংগঠনিক সম্পাদক মীর ইদ্রিস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি  আরও জানান, সিএসসিআর নামে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাবুনগরীর মৃত্যু হয়। এর আগে দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মীর ইদ্রিস বলেন, ‘বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাবুনগরী অসুস্থ হয়ে পড়েন। এরপর অ্যাম্বুলেন্সে তাকে হাসপাতালে নেয়া হয়।’

বাবুনগরীর খাদেম মাওলানা জুনায়েদ গণমাধ্যমকে জানান, বুধবার সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা। ৬৭ বছর বয়সী আল্লামা বাবুনগরী দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

গত ১০ আগস্ট দুপুরে চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে জুনায়েদ বাবুনগরীর চোখের একটি অপারেশনও করা হয়।

এর আগে ৮ আগস্ট দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকা নেন বাবুনগরী।

টিকা নেয়ার পর তিনি বলেন, ‘টিকাকে হারাম বা নাজায়েজ বলা যাবে না… শরিয়তের দৃষ্টিতে হারাম বা নাজায়েজ বলা যাবে না। চিকিৎসা জায়েজ। চিকিৎসাবিধি মেনে চলতে হবে। করোনার টিকা নিয়েছি। কোনো সমস্যা হয়নি।’

উল্লেখ্য, গত ৭ জুন মাওলানা জুনায়েদ বাবুনগরীকে আমির ও মাওলানা নুরুল ইসলামকে মহাসচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট হেফাজতের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছিল।

 

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x