হাইরে প্রেম ..! হাইরে প্রেম ..! – Narail news 24.com
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে মন্তব্য ওবায়দুল কাদেরের সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল – পররাষ্ট্রমন্ত্রী জাতিসংঘ বাংলাদেশে জলবায়ু কর্মকান্ডে অর্থায়নের প্রতিশ্রুতি দিয়েছে – পরিবেশ মন্ত্রী নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মবার্ষিকী পালিত নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় সরকার প্রতিনিধিদের সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্কের নতুন অধ্যায়ে যেতে চায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় ঔষধাগারে ঝটিকা অভিযানে অনিয়ম দেখলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষার্থীরা জাপানসহ অন্যান্য দেশে কর্মসংস্থানের সুযোগ পাবে – জাপানের রাষ্ট্রদূত লোহাগড়ার মেধাবী ছাত্র এহসানুল কবির অর্ক এর অনন্য কীর্তি

হাইরে প্রেম ..!

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ মে, ২০২১
সংগৃহীত

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

রং নম্বরে প্রেমের ফাঁদে ফেলে চৌদ্দগ্রামের ইয়াছিন মিয়াকে অপহরণ করে মুক্তিপণ দাবি করায় নারীসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (৩০ মে) বিকেলে কুমিল্লা নগরীর গোবিন্দপুরের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থা মাস্টার বাড়ির কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া, কুমিল্লা সদর উপজেলার ঝাকুনিপাড়া চাপাপুর এলাকার মোস্তফার ছেলে রাসেল, নগরীর সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম, নূরপুর এলাকার সুমনের স্ত্রী সেলিনা আক্তার, নবগ্রাম এলাকার মো. সুমনের স্ত্রী জ্যোস্না বেগম।

অপহরণের শিকার ইয়াছিন চৌদ্দগ্রাম শ্রীপুর বাগৈ গ্রামের আকমত আলীর ছেলে। তিনি পেশায় রংমিস্ত্রি।

অভিযানে নেতৃত্বে থাকা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এলআইসি টিমের উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস পিপিএম বলেন, এই অপহরণ চক্রের নারী সদস্য পূবপরিকল্পিতভাবে ইয়াছিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং কুমিল্লা শহরে এসে দেখা করা অনুরোধ করেন। রোববার সকাল ১০টার দিকে ইয়াছিন ব্যক্তিগত কাজে কুমিল্লা নগরীতে এলে টমছম ব্রিজ থেকে কৌশলে তাকে ভাড়া বাসায় নিয়ে যায়।

পরবর্তীতে তারা ইয়াছিনের স্বজনদের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে। পরিবার বিষয়টি জেলা ডিবি পুলিশকে জানালে অভিযান পরিচালনা করে চক্রের ৬ সদস্যকে আটক করা হয়। একই সময় সেখান থেকে অপহৃত যুবক ইয়াছিনকে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, দীর্ঘ দিন ধরে এই চক্র প্রেমের ফাঁদে ফেলে যুবকদের জিম্মি করে মুক্তিপণ আদায় করতেন। তাদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x