স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে নড়াইলে ইমাম সমিতির মানববন্ধন স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে নড়াইলে ইমাম সমিতির মানববন্ধন – Narail news 24.com
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে দুই মাদক ব্যাবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটি জালিয়াত রাজনৈতিক দল মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রী শ্রমিকদের জন্য সব কিছু করে যাচ্ছেন – বস্ত্র ও পাটমন্ত্রী জুজুৎসুর নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য জানালো র‍্যাব ভাঙ্গা-বেনাপোল রেলপথে আগামী অক্টোবর থেকে বাণিজ্যিকভাবে ট্রেন চলবে – রেলপথমন্ত্রী নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন – কাদের যে পরিকল্পনায় খুন হন মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জানালো র‌্যাব এক আতঙ্কিত জনপদের নাম লোহাগড়া !

স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে নড়াইলে ইমাম সমিতির মানববন্ধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১

স্টাফ রিপোর্টার: ইসরায়েলি আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২১মে) বিকাল সাড়ে ৫টায় জেলা ইমাম সমিতির উদ্যোগে নড়াইল-যশোর সড়কের নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত জনগণ ইসরায়েল বিরোধী নানাকরম শ্লোগান দেন।
প্রায় ঘন্টাব্যাপী মানবন্ধনে ইসরায়েলি আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবি জানিয়ে বক্তব্য দেন জেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ওয়াকিউজ্জামান, কু্ষ্িটয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ বিভাগের ছাত্র মিনহাজুল ইসলাম, মাওলানা আজিজুর রহমান, শাফায়াত হোসাইন, রিফাতুল ইসলাম সহ অনেকে।

বক্তারা বলেন, পৃথিবীতে ইসরায়েল রাষ্ট্রের কোনো অস্তিত্ব নেই। বৃটেন ও আমেরিকার সহায়তায় গায়ের জোরে ইহুদিরা মুসলিমদের পবিত্র ভূমি দখল করেছে। এমনকি তারা মুসলিমদের প্রথম কেবলা আল আকসা নিয়েও গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। পৃথিবীতে একজন মুসলিম জীবিত থাকতেও তাদের এই ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেওয়া হবেনা ইনশাল্লাহ।
বক্তারা আরও বলেন, মুসলিমরা ইহুদিদের হামলা প্রতিরোধ করলে তাদের বলা হচ্ছে সন্ত্রাসী। আর, হামলাকারী ইহুদি খ্র্রিস্টানরা নিজেদের শান্তির দূত বলে দাবি করে আসছে। এটা বিশ্ব মানবতার সাথে চরম ভন্ডামি ছাড়া কিছুই নয়।
বক্তারা, স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বিশ্ব মুসলিম পরাশক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
মানববন্ধনে শহরের বিভিন্ন মসজিদের মুসল্লীরা অংশগ্রহণ করেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x