সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

 স্টাফ রিপোর্টার:

নোয়খালী ইস্কন মন্দিরসহ বাংলাদেশের বিভিন্ন মন্দির ,পূজাঁ মন্ডপে হামলা, হত্যা, লুটতরাজ, অগ্নিসংযোগ ও বিগ্রহ ভাংচুরের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে আন্তজার্তিক কৃষ্ণভাবনামৃত সংঘ ( ইস্কন), নড়াইলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন আন্তজার্তিক কৃষ্ণভাবনামৃত সংঘ ( ইস্কন), নড়াইলের কোষাধক্ষ গৌর চরনসেবা দাস, নামহট্ট প্রধান সৎস্বরুপ নিত্যানন্দ দাস,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি অশোক কুন্ডু, সদর উপজেলা শাখার সভাপতি নিখিল সরকার, বাংলাদেশ হিন্দু ঐক্য মহাজোট, নড়াইলের সভাপতি রাজিব বিশ্বাস প্রমূখ।

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

আন্তজার্তিক কৃষ্ণভাবনামৃত সংঘ ( ইস্কন) এরভ ক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, নোয়খালী ইস্কন মন্দিরসহ বাংলাদেশের বিভিন্ন মন্দির ,পূজাঁ মন্ডপে হামলা, হত্যা, লুটতরাজ, অগ্নিসংযোগ হিন্দু সম্প্রদায়ের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা-ভাংচুর, বিগ্রহ ভাংচুর ও ধর্মীয় উষ্কানির ঘটনা ঘটেই চলেছে। আমরা এ সব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x