‘সর্বকালের সেরা’ মেসিকে চায় বেকহ্যামের দল ‘সর্বকালের সেরা’ মেসিকে চায় বেকহ্যামের দল – Narail news 24.com
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে মন্তব্য ওবায়দুল কাদেরের সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল – পররাষ্ট্রমন্ত্রী জাতিসংঘ বাংলাদেশে জলবায়ু কর্মকান্ডে অর্থায়নের প্রতিশ্রুতি দিয়েছে – পরিবেশ মন্ত্রী নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মবার্ষিকী পালিত নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় সরকার প্রতিনিধিদের সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্কের নতুন অধ্যায়ে যেতে চায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় ঔষধাগারে ঝটিকা অভিযানে অনিয়ম দেখলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষার্থীরা জাপানসহ অন্যান্য দেশে কর্মসংস্থানের সুযোগ পাবে – জাপানের রাষ্ট্রদূত লোহাগড়ার মেধাবী ছাত্র এহসানুল কবির অর্ক এর অনন্য কীর্তি

‘সর্বকালের সেরা’ মেসিকে চায় বেকহ্যামের দল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

বার্সেলোনার সঙ্গে এখনও চুক্তি নবায়ন করেননি লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়ক ব্যস্ত তার জাতীয় দলের দায়িত্বে কোপা আমেরিকা ও বিশ্বকাপ বাছাইয়ে। বার্সেলোনায় ফিরে চুক্তি নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন ক্লাব সভাপতি হোয়ান লাপোর্তা।

দ্বিতীয় মেয়াদের নির্বাচিত হওয়ার পর লাপোর্তার নির্বাচনী প্রচারণার অন্যতম অঙ্গিকার ছিল মেসিকে দলে ধরে রাখা। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো লাপোর্তার বরাত দিয়ে জানিয়েছে, বার্সেলোনা মেসিকে দুই বছরের নতুন চুক্তি অফার করবে।

চুক্তি শেষে দুই বছরের জন্য মেসি বার্সেলোনার শুভেচ্ছা দূত হিসেবে খেলতে যাবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) এর ক্লাব ইন্টার মায়ামিতে। এরপর আবারও বার্সেলোনায় ফিরে ক্লাবের সঙ্গে জড়িত থাকবেন পরিচালক হিসেবে।

চুক্তির বিষয়ে কোনো কিছুই আনুষ্ঠানিক না হলেও, মেসির মায়ামিতে যাওয়ার সম্ভাবনার খবরেই উচ্ছ্বসিত আমেরিকান ক্লাবটি।

ক্লাবের দুই মালিক জর্জ মাস ও সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম চাইছেন যেভাবেই হোক মেসি যেন ইন্টার মায়ামির হয়ে খেলেন। তার মতো একজন তারকা ক্লাবটিকে বিশ্বমানে নিয়ে যাবে বলে বিশ্বাস তাদের।

মায়ামি হেরাল্ডকে বৃহস্পতিবার দেয়া এক সাক্ষাৎকারে মাস বলেন, ‘ডেভিড আর আমি আসলেই খুব চেষ্টা করছি। মেসির মতো খেলোয়াড় প্রজন্মে একবার আসেন। সে সম্ভবত সর্বকালের সেরা।’

ইন্টার মায়ামির বিশ্বাস তাদের লক্ষ্যের সঙ্গে একমত হবেন মেসি। মাস আরও বলেন, ‘মেসি ইন্টার মায়ামির জার্সিতে খেলবেন এই বিষয়ে আমি আশাবাদী। এতে করে আমাদের প্রজন্মের সেরা খেলোয়াড়ের লেগ্যাসি সম্পূর্ণ হবে। বিশ্বমানের একটি ক্লাবে পরিণত হওয়ার আমাদের যে উচ্চাকাঙ্ক্ষা তার সঙ্গে মেসি একমত হবেন।’=

মায়ামি চাইলেই অবশ্য এখন মেসিকে পাচ্ছে না তারা। মেসিকে সবার আগে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে রাজি হতে হবে। নতুন চুক্তি অন্যতম শর্ত হচ্ছে মেসিকে তার সাপ্তাহিক বেতন, যা প্রায় সাত লাখ ইউরো, সেটাকে অর্ধেকে নামিয়ে আনতে হবে।

অন্যদিকে, মেসির সাবেক গুরু পেপ গার্দিওলার ক্লাব ম্যানচেস্টার সিটি মেসির বর্তমান বেতনের বেশি দিয়ে তাকে ক্লাবে নিয়ে আসতে চায়। ইউয়েফা চ্যাম্পিয়ন লিগ ফাইনালে চেলসির কাছে শিরোপা হারানোর পর, সিটি চাইছে ইউরোপে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য নতুন কোনো প্রজেক্ট শুরু করতে।

আর সেজন্য লিওনেল মেসির মতো পরীক্ষিত ও বিশ্বসেরা প্রতিভার ওপর নির্ভর করতে চায়। মেসিকে কেন্দ্র করে দল সাজানোর পরিকল্পনা ম্যান সিটির।

একই রকম ভাবছে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইও (পিএসজি)। নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপের মতো বিশ্বের অন্যতম সেরা দুই ফরোয়ার্ড থাকার পরও ইউরোপে প্রাধান্য পাচ্ছে না তারা।

চ্যাম্পিয়নস লিগ তো দূরে সবশেষ মৌসুমে ঘরোয়া শিরোপাও খুইয়েছে তারা। ইউরোপের মিডিয়ায় জোর গুঞ্জন ইউরোপিয়ান সাফল্যের আশায় ক্লাব ছাড়তে চান এমবাপে। রিয়াল মাদ্রিদ কিংবা লিভারপুলে যেতে চান এই ফরাসি সুপারস্টার।

যে কারণে মেসিকে দলে ভেড়াতে মুখিয়ে আছে দলটি। তাদের বিশ্বাস মেসির অন্তর্ভুক্তি পিএসজিকে বিশ্বের অন্যতম সেরা ক্লাবের পরিণত করবে।

সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে কোপা আমেরিকা শেষে। বার্সেলোনায় ফিরে সব বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মেসি নিজে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x