সব দল নয়, আগে নিজের দলের ঐক্য প্রতিষ্ঠা করুন : বিএনপিকে তথ্যমন্ত্রী সব দল নয়, আগে নিজের দলের ঐক্য প্রতিষ্ঠা করুন : বিএনপিকে তথ্যমন্ত্রী – Narail news 24.com
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
একুশ মাথা নত না করতে শেখায় – প্রধানমন্ত্রী স্পেনের বিনিয়োগকারীদের বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির নড়াইল ও লোহাগড়ায় সেনাপ্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ এর ব্যস্ত সময় পার শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না সরকার – ওবায়দুল কাদের সয়াবিন তেলের দাম লিটারে কমলো ১০ টাকা নড়াইলে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধিতে সভা অনুষ্ঠিত লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ’র ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন, ঢাকায় প্রেরণ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্বকেই তুলে ধরে – কাদের রেজিস্ট্রেশনযোগ্য জিআই পণ্যের তালিকা দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

সব দল নয়, আগে নিজের দলের ঐক্য প্রতিষ্ঠা করুন : বিএনপিকে তথ্যমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

সব দল নয়, আগে নিজের দলের ঐক্য প্রতিষ্ঠা করতে বিএনপিকে অনুরোধ জানালেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। শনিবার (২৯ মে) বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এ অনুরোধ জানান। 

তিনি বলেন, বিএনপির নেতারা নাকি বলেছেন অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে সব দলকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপির জন্মই অগণতান্ত্রিকভাবে, বিএনপি যে অবৈধভাবে জন্ম লাভ করেছে-তা হাইকোর্টের রায়েও বলা হয়েছে। যে দলের জন্মই অবৈধ, সে আবার অন্যের বৈধতা নিয়ে প্রশ্ন তোলে, এটি সত্যিই হাস্যকর।

ড. হাছান মাহমুদ বলেন, আমাদের রাঙ্গুনিয়ায়ও দেখুন বিএনপি তিনভাগে বিভক্ত। কেন্দ্রীয়ভাবেও বিএনপির এক নেতা এক কথা বলেন, কিছুক্ষণ পর আরেক নেতা আরেক কথা বলেন। তাদের নিজেদের মধ্যেও ঐক্য নেই। আবার তারা সব দলের ঐক্যের কথা বলে।

তিনি বলেন, বিএনপি ও তার মিত্রদের বক্তব্য হাস্যকর। বিএনপিকে অনুরোধ জানাব, আগে নিজ দলের ঐক্য প্রতিষ্ঠা করুন, আমরাও চাই আপনারা ঐক্যবদ্ধ থাকুন এবং আমাদের বস্তুনিষ্ঠ সমালোচনা করুন।

তিনি বলেন, করোনাকালে যেখানে পৃথিবীর সব দেশে মাথাপিছু আয় কমেছে, অর্থনীতি সংকুচিত হয়েছে, সেখানে বাংলাদেশের অর্থনীতি ও অর্থনীতির আকার বৃদ্ধি পেয়েছে। একইসঙ্গে মাথাপিছু আয়ও বৃদ্ধি পেয়েছে। এর জন্য বিএনপিসহ তার মিত্ররা একটু ধন্যবাদ জানাতে পারেনি। সরকারকে ধন্যবাদ জানাতে লজ্জা লাগলেও দেশকে, জনগণকে তো তারা ধন্যবাদ জানাতে পারত।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সহসভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার প্রমুখ।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x