শাহরুখের বাড়িতে তল্লাশি চালালো এনসিবি শাহরুখের বাড়িতে তল্লাশি চালালো এনসিবি – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

শাহরুখের বাড়িতে তল্লাশি চালালো এনসিবি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) মাদক মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেপ্তারের পর এবার নায়কের বাড়িতে তল্লাশি শেষ করেছে । ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, বৃহস্পতিবার দুপুর থেকে শাহরুখের বাড়িতে অভিযান শুরু করে সংস্থাটি।

এর আগে সকাল ৯টায় জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করে আসেন শাহরুখ। আরিয়ানের সঙ্গে ১৫ মিনিটের জন্য সাক্ষাতের সময় পেয়েছিলেন তিনি।

মুম্বাই হাইকোর্ট থেকে আরিয়ানের জামিনের শুনানির দিন ধার্য হয়েছে আগামী মঙ্গলবার।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই অনেকে ধারণা করছিলেন যে, তল্লাশি হতে পারে শাহরুখের বাসা মান্নাতে। তবে, সে বিষয়ে এতদিন মুখ খোলেনি এনসিবি। বৃহস্পতিবার দুপুরে হঠাৎই শুরু হয় অভিযান।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে ভারতীয় সময় ১২টা ৫০ মিনিটে এনসিবি কর্মকর্তারা শাহরুখ খানের বাসায় তল্লাশির জন্য আসে।

চল্লিশ মিনিটের তল্লাশি শেষে এনসিবি কর্মকর্তারা মান্নাত থেকে বের হয়ে যান। টাইমস অব ইন্ডিয়া জানায় ভারতীয় সময় ১টা ২৯ মিনিটে তারা চলে যান।

তল্লাশিতে আসা এনসিবির এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানান, তদন্ত চলছে। এনসিবি কাউকে ডাকলে, কারও সঙ্গে কথা বলতে গেলে এটা মনে করা ঠিক না যে সেই ব্যক্তি দোষী। তদন্তের জন্য অনেক প্রক্রিয়ায় আগাতে হয়।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x