লোহাগড়ার বাঁকা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে বৃদ্ধাকে মারপিট, বাড়ি ভাংচুর লোহাগড়ার বাঁকা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে বৃদ্ধাকে মারপিট, বাড়ি ভাংচুর – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

লোহাগড়ার বাঁকা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে বৃদ্ধাকে মারপিট, বাড়ি ভাংচুর

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ জুন, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, লোহাগড়া, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বাঁকা গ্রাম ফের অশান্ত হয়ে পড়েছে। পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে বিবাদমান দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়ে পড়েছে। চলছে দেশীয় অস্ত্রের মোহড়া।

এর জের ধরে রবিবার (২জুন) বিকেলে প্রতিপক্ষের হাতে আশি বছর বয়সী বৃদ্ধা রিবা বেগম মারপিটের শিকার হয়েছেন। এ সময় দূর্বৃত্তরা একটি বাড়ি কুপিয়ে ভাংচুর করে। এ সময় দূর্বৃত্তরা ঘরের মধ্যে থাকা আসবাবপত্র ভাংচুরসহ ঘরে থাকা নগদ ১ লক্ষ টাকা ও প্রায় দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন, কানের দুল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী ওই বৃদ্ধা মহিলা।

ভুক্তভোগী বৃদ্ধা রিবা বেগম আরও বলেন, ‘বিগত ২০১৩ সালে আমার ছেলে মনিরুলকে স্হানীয় সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে। ওই খুনের ঘটনায় লোহাগড়া থানায় একটি হত্যা মামলা হয়। মামলা দায়েরের পর থেকেই হত্যাকারীরা আমাকেসহ আমার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে। কিন্তু আমরা মামলা তুলে না নেওয়ার কারণে সাবেক মেম্বর কামরুলের নেতৃত্বে ৩০/৪০ জনের একদল সন্ত্রাসী আমার বাড়িতে চড়াও হয়ে আমাকে বেধড়ক মারপিট করে এবং বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুরসহ ও লুটপাট করে। শুধু তাই নয়,
সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় হুমকি দিয়ে বলে যে, মামলা না তুলে নিলে তোর ছেলেকে খুন করবো। এ ঘটনায় তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।

এদিকে সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামে দুটি পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে গ্রামবাসীর আশঙ্কা।

এ বিষয়ে লোহাগড়া থানার লক্ষ্মীপাশা ইউনিয়নের বিট অফিসার এএসআই আকিজ জানান, ওই গ্রামের সার্বিক পরিস্হিতি পুলিশের
নিয়ন্ত্রণে রয়েছে এবং সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x