লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, স্বামীসহ দুই শিশু সন্তানসহ আহত লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, স্বামীসহ দুই শিশু সন্তানসহ আহত – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, স্বামীসহ দুই শিশু সন্তানসহ আহত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
আহত শিশুর ছবি। ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, লোহাগড়া, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলায় নসিমনের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আতাউর রহমান শিশির ও দুই শিশু আমেনা (৪) এবং মো. আনাস (৩) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত রিপা আক্তার উপজেলার শালনগর ইউনিয়নের আতাউর রহমান শিশিরের স্ত্রী। আহত দুই শিশু ওই দম্পতির ছেলে এবং মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নিহত গৃহবধূ রিপা আক্তার তার স্বামী আতাউর রহমান শিশির ও তাদের বাচ্চা মেয়ে আমেনা ও ছেলে আনাস শালনগর এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নোয়গ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হন। এঘটনায় নিহতের স্বামী ও বাকি দুই শিশু প্রানে বাঁচলেও ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। তবে নসিমনের চালক পালিয়ে গেছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x