লোহাগড়ায় শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ অনুষ্ঠিত লোহাগড়ায় শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ অনুষ্ঠিত – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ জুন, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, লোহাগড়া, নড়াইল

‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন’-এ স্লোগানে নড়াইলের লোহাগড়ায় মাদকবিরোধী আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নড়াইলের আয়োজনে সোমবার (১০ জুন) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, ক্ষতিকর মাদক নির্মূল এবং মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন-লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এস এম মাসুদ, লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায়, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূঁইয়া, লোহাগড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল লিওন, লোহাগড়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের পরিদর্শক আব্দুস সালাম, সাংবাদিক রূপক মুখার্জিসহ অনেকে।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

বক্তারা বলেন, মাদক সামাজিক ব্যাধি। এটিকে নিয়ন্ত্রণ করতে না পারলে সমাজ ধ্বংস হয়ে যাবে। সামাজিক আন্দোলন গড়ে তুলে মাদককে নির্মূল করতে হবে। ডোপটেস্টে মাদক গ্রহণ প্রমাণিত হলে কারোর সরকারি চাকরি হবে না।
আলোচনা শেষে শিক্ষার্থীসহ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মাদকবিরোধী শপথবাক্য পাঠ করেন। এদিকে, শিক্ষার্থী ও অতিথিদের মাঝে মাদকবিরোধী লিফলেট, খাতা ও কলম বিতরণ করা হয়।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x