লোহাগড়ায় ঈদুল আজহা উপলক্ষে হুইপের উপহার সামগ্রী পেল ৭০০ পরিবার লোহাগড়ায় ঈদুল আজহা উপলক্ষে হুইপের উপহার সামগ্রী পেল ৭০০ পরিবার – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

লোহাগড়ায় ঈদুল আজহা উপলক্ষে হুইপের উপহার সামগ্রী পেল ৭০০ পরিবার

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ জুন, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, লোহাগড়া, নড়াইল

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল -২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৭শত দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০জুন) সকালে লোহাগড়া উপজেলার পৌর আওয়ামী লীগ অফিস, আলা মুন্সীর মোড়, মাইটকুমড়া আশ্রয়ন প্রকল্প এলাকাসহ অন্যান্য এলাকায় ৭শত দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিল মিনিকেট চাল-১০কেজি, চিনি-১কেজি, ডাল-১কেজি, তেল -১কেজি, লবন- ১কেজি, ১০০ গ্রাম ঝালের গুড়া ও ১০০ গ্রাম মশলা।

এ সময় হুইপ মাশরাফীর পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জহুরুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, হুইপ মাশরাফীর ব্যক্তিগত কর্মকর্তা মো: জাহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো: মোস্তফা কামাল লিয়ন, যুবলীগ নেতা আশরাফুল আলম, ইমদাদুল হক, ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক সজীব মুসল্লীসহ প্রমূখ।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x