লোহাগড়া পৌরসভায় বিদ্রোহী প্রার্থী আশরাফুলকে বহিষ্কার লোহাগড়া পৌরসভায় বিদ্রোহী প্রার্থী আশরাফুলকে বহিষ্কার – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

লোহাগড়া পৌরসভায় বিদ্রোহী প্রার্থী আশরাফুলকে বহিষ্কার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম/ফাইল ছবি

 স্টাফ রিপোর্টার:

নড়াইলের লোহাগড়া আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আশরাফুল আলম উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের নেতারা লোহাগড়া রামনারায়ণ পাবলিক লাইব্রেরিতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন। 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন বক্তব্যে বলেন,  দলীয় সিদ্ধান্তের বাইরে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হাওয়ায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। স্থায়ী বহিষ্কার করার জন্য জেলা আওয়ামী লীগকে সুপারিশ করা হয়েছে। জেলা আওয়ামী লীগ তাকে স্থায়ী বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগকে জানিয়েছে।  নৌকা প্রতীকের বিপক্ষে কোনো নেতাকর্মী কাজ করলে তার বিরুদ্ধেও দল ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সাধারণ সম্পাদক সিহানুক রহমান ও সাজ্জাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন ও সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমানকে দলের মনোনয়ন দেওয়া হয়েছে এবং তিনি (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচন করছেন। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম। তিনি (জগ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এ ছাড়া বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মঈন হাসান কাজল (কাস্তে-হাতুড়ি) প্রতিক নিয়ে নির্বাচনি প্রতিদ্বন্দ্বীতা করছেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x