রাজ-পরীমনি শুটিংয়ে যাচ্ছেন রাজ-পরীমনি শুটিংয়ে যাচ্ছেন – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

রাজ-পরীমনি শুটিংয়ে যাচ্ছেন

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে অভিনয়শিল্পী পরীমনি ও শরিফুল ইসলাম রাজ। দুজনেই তাদের জীবনে ঘটে যাওয়া কিছু প্রতিকূল পরিস্থিতি পার করেছেন। সেখান থেকে উতরে ফিরছেন শুটিং এ ।

রাজ পড়েছিলেন সড়ক দুর্ঘটনায়, আর মাদক মামলায় পরীমনিকে যেতে হয়েছিল কারাগারে। দুটি ঘটনাই ছিল তুমুল আলোচিত। দুজনেই তাদের জীবনের কঠিন সময় পার করেছেন। সেসব কাটিয়ে মানসিকভাবে দৃঢ় হয়ে তারা আবার দাঁড়াতে যাচ্ছেন ক্যামেরার সামনে।

পরীমনি-রাজ প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করতে যাচ্ছেন গুনিন সিনেমায়। ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন গিয়াস উদ্দিন সেলিম।

পরিচালক জানিয়েছেন, সোমবার থেকে শুরু হচ্ছে গুনিন-এর শুটিং। তবে কোথায় হবে দৃশ্য ধারণ এবং রাজ-পরী কবে থেকে শুটিং শুরু করবেন তা নিয়ে কিছু বলতে চাননি সেলিম।

এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, ‘শুটিং কোথায় এবং কবে থেকে শুরু হচ্ছে এগুলো জানলে সেই এলাকার মানুষজন সেটে চলে আসতে পারে। দর্শকের এ ভালোবাসাকে আমি শ্রদ্ধা করি। এর আগে শুটিং দেখতে আসা মানুষের সঙ্গে নিয়েই কাজ করেছি। তবে এবার একটু সাবধানতা রাখতে চাইছি।’

রাজধানীর বনানী থানায় র‌্যাবের করা মাদক মামলার চার্জশিটে অভিযুক্ত হওয়ার পর এই মামলায় জামিনের মেয়াদ বাড়াতে রোববার ফের আদালতে যাচ্ছেন পরীমনি।

অন্যদিকে রাজ প্রস্তুত নতুন সিনেমায় কাজের জন্য। গুনিন সিনেমায় যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রাজ, সেই চরিত্রের সঙ্গে তিন মাস ধরে বসবাস করছেন বলে জানান তিনি।

তিনি বলেন, ‘চরিত্রের জন্য ওজন কমিয়েছি ৮ থেকে ৯ কেজি। এর মাঝখানে আমার একটা এক্সিডেন্ট ছিল। আমার জন্য সবচেয়ে বেশি এক্সাইটিং বিষয় হলো সেলিম ভাইয়ের সঙ্গে কাজ করার বিষয়টি। আমি যখন ফিল্মে আসিনি, অ্যাক্টিংও করিনি, সেই সময় হলে গিয়ে মনপুরা ৭-৮ বার দেখেছি। তাকে পরিচালক হিসেবে পেয়ে খুবই ভালো লাগছে।’

শারীরিক অবস্থার কথা জানিয়ে রাজ বলেন, ‘এখন সবার দোয়ায় ভালো আছি, সুস্থ আছি। এর জন্যই শুটিংয়ে দেরি হচ্ছিল। এখন আবার শুটিং শুরু করব। হাতে একটা প্লাস্টার করা হয়েছিল। আশা করছি, শুটিংয়ে যাবার আগে দ্রুতই রিকভার করব।’

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x