রাজশাহীতে সর্বাত্মক লকডাউন ,বন্ধ থাকবে ট্রেন চলাচলও রাজশাহীতে সর্বাত্মক লকডাউন ,বন্ধ থাকবে ট্রেন চলাচলও – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ – সিইসি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

রাজশাহীতে সর্বাত্মক লকডাউন ,বন্ধ থাকবে ট্রেন চলাচলও

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় রাজশাহী মহানগরীতে শুক্রবার (১১ জুন) থেকে বৃহস্পতিবার (১৭ জুন) পর্যন্ত সাত দিনের কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর বৃহস্পতিবার রাতে লকডাউন ঘোষণা করেন।

এই ঘোষণার পর শুক্রবার মধ্যরাত থেকে রাজশাহীর সঙ্গে সারা দেশের যাত্রীবাহী ট্রেন চলাচল এক সপ্তাহের জন্য বন্ধ করে দিয়েছে রেলপথ মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১৭ জুন) পর্যন্ত রাজশাহী হতে বিভিন্ন গন্তব্যে চলাচলকারী যাত্রীবাহী সকল ট্রেন বন্ধ থাকবে। তবে আম পরিবহনের জন্য চালু করা বিশেষ ট্রেন চালু থাকবে।

বৃহস্পতিবার বাংলাদেশ রেলওয়ে মহাপরিচালকের কার্যালয় থেকে পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ সফিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জারি করা আদেশে বলা হয়েছে, লকডাউল চলাকালে সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান, শপিংমল, দোকান রেস্টুরেন্ট বন্ধ থাকবে। তবে ওষুধ, কাঁচাবাজার, চিকিৎসাসেবা, মরদেহ দাফন ও সৎকারের সঙ্গে জড়িত প্রতিষ্ঠান এ বিধিনিষেধের বাইরে থাকবে।

বিধিনিষেধ চলাকালীন বাস-ট্রেনসহ কোনো প্রকার যানবাহন রাজশাহী নগরীতে প্রবেশ করবে না এবং রাজশাহী নগর থেকে বাইরে যেতে পারবে না। তবে আমসহ অন্যান্য কৃষিপণ্য, খাদ্যসামগ্রীবাহী পরিবহন, রোগী পরিবহনকারী অ্যাম্বুলেন্স এবং জরুরি সেবাদানকারী পরিবহন এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

জনসমাবেশ হয়, এ ধরনের সামাজিক অনুষ্ঠানসহ সব ধরনের গণজমায়েত বন্ধ থাকবে। এছাড়া সব পর্যটনস্থল, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদনকেন্দ্র বন্ধ থাকবে।

বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে আদেশে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x