যেসব ক্রিকেট তারকারা বন্ধুর বউকে বিয়ে করেছেন ! যেসব ক্রিকেট তারকারা বন্ধুর বউকে বিয়ে করেছেন ! – Narail news 24.com
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে মন্তব্য ওবায়দুল কাদেরের সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল – পররাষ্ট্রমন্ত্রী জাতিসংঘ বাংলাদেশে জলবায়ু কর্মকান্ডে অর্থায়নের প্রতিশ্রুতি দিয়েছে – পরিবেশ মন্ত্রী নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মবার্ষিকী পালিত নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় সরকার প্রতিনিধিদের সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্কের নতুন অধ্যায়ে যেতে চায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় ঔষধাগারে ঝটিকা অভিযানে অনিয়ম দেখলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষার্থীরা জাপানসহ অন্যান্য দেশে কর্মসংস্থানের সুযোগ পাবে – জাপানের রাষ্ট্রদূত লোহাগড়ার মেধাবী ছাত্র এহসানুল কবির অর্ক এর অনন্য কীর্তি

যেসব ক্রিকেট তারকারা বন্ধুর বউকে বিয়ে করেছেন !

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

প্রেমে পড়লে মানুষ কি না করে। এমন কিছু উদাহরণ রয়েছে তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনেও। যেখানে বন্ধুর ঘর ভাঙতে দুবার ভাবেননি তার সতীর্থ। বন্ধুর বউয়ের সঙ্গে প্রেম শুধু নয়, বিয়ে পর্যন্ত করেছেন। একই দলে খেলার কারণে একে অপরের ভাল বন্ধু হয়ে ওঠেন ক্রিকেটাররা। যাতায়াত করেন এক অপরেরে বাড়িতেও। আর সেখান থেকেই অনেকে ঘর ভাঙেন বন্ধুর।

সম্পর্কে ‘ভাবী’ হলেও, তাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এমন কিছু ক্রিকেটারদের সম্পর্কেই জানাবো আজ।

ভারতীয় দলের ওপেনার মুরালি বিজয়। ২০১২ সালে দীনেশ কার্তিকের সাবেক স্ত্রী নিকিতা বানজারাকে বিয়ে করেছিলেন। যা নিয়ে বিতর্ক কম হয়নি।

দীনেশ কার্তিক ২০০৭ সালে নিকিতা বানজারাকে বিয়ে করেছিলেন, তবে তাদের সম্পর্ক কেবল ৫ বছরই টিকেছিল। বিবাহবিচ্ছেদ হওয়ার পরে নিকিতা বানজারা মুরালি বিজয়কে বিয়ে করেছিলেন।

নিকিতা বানজারা পেশায় কাস্টিং শিল্পী ছিলেন। ৩ জন সন্তানও রয়েছে তার। নিকিতা বানজারা এবং দীনেশ কার্তিকের বাবা দুজনেই খুব ভালো বন্ধু ছিলেন, যার কারণে তারা তাদের সন্তানদের বিয়ে করা উপযুক্ত বলে মনে করেছিলেন। দীনেশ কার্তিকের ২১ বছর বয়সে নিকিতা বানজারার সঙ্গে বিয়ে হয়।

তবে জানা গেছে, দীনেশ কার্তিকের সঙ্গে নিকিতার বিবাহ বিচ্ছেদের প্রধান কারণই হল, মুরালি বিজয়ের সঙ্গে নিকিতার বিবাহ বহির্ভূত সম্পর্ক।

বিবাহ বহির্ভত সম্পর্কের কথা দীনেশ কার্তিক জানার পর থেকেই নিকিতার সঙ্গে তার সম্পর্ক খারাপ হয়। কিন্তু শোনা যায় মুরালি বিজয় ও নিকিতা প্রেমে পাগল ছিলেন। তাই নিকিতা কার্তিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মুরালি বিজয়ের সঙ্গে বিয়ে করেন।

শ্রীলঙ্কার উইকেট কিপার ব্যাটসম্যান উপুল থারাঙ্গা বিয়ে করেছিলেন তিলকরত্নে দিলশানের স্ত্রী নীলঙ্কা ভিথঙ্গেকে। তিলকরত্নে দিলশানকে শ্রীলঙ্কার অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচনা করা হয়।

তিলকরত্নে দিলশান প্রথা অনুসারে নীলঙ্কা ভিথানেজকে বিয়ে করেছিলেন এবং তাদের দুজনেরই একটি পুত্র সন্তান রয়েছে, কিন্তু কিছু বছর পর থেকে তাদের সম্পর্কের অবনতি হতে শুরু করে ও তারা বিবাহ বিচ্ছেদ করে।

কিন্তু শোনা গেছে উপুল থারাঙ্গার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই দিলশান ও তার স্ত্রী মধ্যে বিভেদ সৃষ্টি হয়েছিল ও তারা ডিভোর্স নিয়েছিলেন।

ডিভোর্স দেওয়ার পরে একদিকে উপুল থারাঙ্গা নীলাঙ্কা ভিথানেজকে বিয়ে করেছিলেন। তিলকরত্নে দিলশান তার শৈশবের বন্ধু মঞ্জুলাকে বিয়ে করেছিলেন।

তিলকরত্নে দিলশান শ্রীলঙ্কার দলের হয়ে টেস্ট ম্যাচে ৫৪৯২ রান এবং ওয়ানডেতে ১০২০৯ রান করেছেন। বিপরীতে, উপুল থারাঙ্গা আন্তর্জাতিক টেস্ট ম্যাচে ১৭৫৪ এবং ওয়ানডেতে ৬৯৩৬ রান করেছেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x