মেয়েকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বরিয়া মেয়েকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বরিয়া – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

মেয়েকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বরিয়া

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

নড়াইল নিউজ ২৪.কম বিনোদন ডেস্ক:

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, ঐশ্বরিয়ার সঙ্গে নাকি বচ্চন পরিবারের সম্পর্কে ফাটল ধরেছে। ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমনও খবর প্রকাশ করেছে, ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ সময়ের ব্যাপারমাত্র।

বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের পর থেকেই মনোমালিন্য নাকি লেগেই রয়েছে ঐশ্বরিয়ার। সেই সময় পাশে পেয়েছিলেন স্বামীকে। তবে আর নাকি সমঝোতার জায়গা নেই। তাই এ বার একেবারে চরম সিদ্ধান্ত নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

বচ্চন পরিবারের ঘনিষ্ঠের দাবি, পারিবারিক কলহের জেরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে জলসা ছেড়ে বেরিয়ে গেলেন ঐশ্বরিয়া।শোনা যাচ্ছে, মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের সঙ্গে এখন থেকে থাকবেন ঐশ্বরিয়া।

গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। বচ্চন পরিবারের অন্য সদস্যেরা অদ্ভুতভাবে নীরব থাকলেন তার জন্মদিনে। ইনস্টাগ্রামে ঐশ্বরিয়ার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন’। সেই সময় থেকে জল্পনা অভিষেক ও ঐশ্বরিয়ার সম্পর্কে ফাটল ধরেছে।

আনন্দবাজার বলছে, ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসেবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনো অনুষ্ঠানে দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সবসময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়।

গত প্রায় দুই দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বরিয়া বিবাহবিচ্ছেদের কানাঘুষোও শোনা গিয়েছে। তবু প্রত বার নিন্দকদের ভুল প্রমাণ করেছেন তারা। কিন্তু এ বার যেন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিষেক-ঐশ্বরিয়া ভক্তরা। শোনা যাচ্ছে, ননদ শ্বেতা বচ্চন দিল্লি থেকে পাকাপাকিভাবে বচ্চন পরিবারেই থাকতে শুরু করেছেন।

অন্য দিকে গত এক বছর ধরে শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে। গত কয়েক বছরে জলসায় যেন অশান্তি চরমে উঠেছে। যদিও বচ্চন পরিবারের কেউই এই বিষয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি। সম্প্রতি ভাগ্নে অগস্ত্য নন্দার সিনেমা ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে আসেন ঐশ্বরিয়া। তবে পরিবারের কারও সঙ্গে কথা বলতে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। সর্বক্ষণ মায়ের হাত ধরেই থাকতে দেখা যায় আরাধ্যাকেও। গত কয়েক মাস ধরে অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের যে জল্পনা চলছে সেটাই কি সত্যি হতে চলেছে!

শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে চলে গেলেও, বাড়ির বৌয়ের দায়িত্ব পালনে কোনও খামতি রাখছেন না তিনি। এমনকি বাড়ির অশান্তির আঁচ বাইরেও আসতে দিচ্ছেন না। শুক্রবার সকালে ধীরুভাই অম্বানির স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী এবং শ্বশুরের সঙ্গে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x