মূল্য তালিকা না থাকায় নড়াইলে তিন ব্যবসায়ীকে জরিমানা মূল্য তালিকা না থাকায় নড়াইলে তিন ব্যবসায়ীকে জরিমানা – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

মূল্য তালিকা না থাকায় নড়াইলে তিন ব্যবসায়ীকে জরিমানা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :
বাজারে সয়াবিন সহ নিত্যপন্যের মূল্য নিয়ন্ত্রনে টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়েছে। তালিকা না টানানোর দায়ে নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি বাজারের তিন ব্যাবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমাবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে নির্বাহী মেজিস্ট্রেট মো. জাহিদুর রহমান ও আনিসুর রহমান ওই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদলত সূত্রে জানা যায়, মূল্য তালিকা না থাকার দায়ে চাচুড়ি বাজারের মুদি ব্যাবসায়ী দীপংকার সাহাকে ৩ হাজার টাকা, আইবুর রহমানকে ২ হাজার টাকা ও শহিদুল ইসলামকে ১ হাজার টাকা জারিমানা আদায় করা হয়। এ সময় সবাইকে খোলা সয়াবিন তেল ১৬৫ টাকা কেজি দরে বিক্রির করার জন্য নির্দেশ দেন আদালত।

ট্রাস্তফোর্সে উপস্থিত ছিলেন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. শরিফুল ইসলাম, কৃষি বিপনণ কর্মকর্তা কাঞ্চন চক্রবর্তী ও আনসার ব্যাটেলিয়ানের ল্যান্স নায়েক বুলবুল আলম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক শাহরিয়ার হোসেনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নির্বাহী মেজিস্ট্রেট মো. জাহিদুর রহমান বলেন,বাজার নিয়ন্ত্রনে নিয়মিত টাস্কফোর্স অভিযান পরিচালিত হচ্ছে। সবাইকে সতর্ক করে ১৬৫ কেজি দরে সয়াবিন তেল বিক্রি করতে বলা হয়েছে। ভবিষ্যতে অভিযান অব্যাহত থাকবে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x