মিথিলা শুটিংয়ের ফাঁকেই অফিস করছেন মিথিলা শুটিংয়ের ফাঁকেই অফিস করছেন – Narail news 24.com
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে দুই মাদক ব্যাবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটি জালিয়াত রাজনৈতিক দল মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রী শ্রমিকদের জন্য সব কিছু করে যাচ্ছেন – বস্ত্র ও পাটমন্ত্রী জুজুৎসুর নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য জানালো র‍্যাব ভাঙ্গা-বেনাপোল রেলপথে আগামী অক্টোবর থেকে বাণিজ্যিকভাবে ট্রেন চলবে – রেলপথমন্ত্রী নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন – কাদের যে পরিকল্পনায় খুন হন মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জানালো র‌্যাব এক আতঙ্কিত জনপদের নাম লোহাগড়া !

মিথিলা শুটিংয়ের ফাঁকেই অফিস করছেন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

দীর্ঘদিন ধরেই ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ কর্মরত নন্দিত মডেল-অভিনেত্রী মিথিলা। করোনা শুরু হবার পর থেকে এখন পর্যন্ত তিনি নিয়মিত অফিস করছেন ‘ওয়ার্ক ফ্রম হোম’র আওতাধীন। যে কারণে এখন স্বাস্থ্যবিধি মেনে নাটক-টেলিফিল্ম এবং সিনেমায় অভিনয় করতে পারছেন আগের তুলনায় অনেকটাই স্বাধীনভাবে। কারণ শুটিং-এর ফাঁকে ফাঁকে পরিচালকের কাছ থেকে অনুমতি নিয়ে মিথিলা ল্যাপটপ’টা কাছে নিয়ে অফিসিয়াল কাজের সাথে সম্পৃক্ত হতে পারছেন। যোগ দিতে পারছেন মিটিং-এও। যারা মিথিলা’কে নিয়ে কাজ করছেন তারা তার এই ব্যস্ততাকে মেনে নিয়েই তাকে নিয়ে নাটক, টেলিফিল্ম এমন কী সিনেমাও নির্মাণ করছেন।

গেলো ঈদেও মিথিলা চার/পাঁচটি নাটকে অভিনয় করেছেন। এবারের ঈদে যেন সেই তুলনায় আরেকটু বেশি, এমনটাই জানালেন মিথিলা। তিনি জানান, এরইমধ্যে তিনি শেষ করেছেন গৌতম কৈরীর পরিচালনায় ‘আমি মিথিলা না’ নাটকের কাজ। একই রকম দেখতে দু’জন মানুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি। এই নাটকে অভিনয় করে বেশ মজা পেয়েছেন মিথিলা। শেষ করেছেন আবু হায়াত মাহমুদের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মনজরুল শিবলীর রচনায় ‘টিয়া পাখি’, হাসান রেজাউলের পরিচালনায় ‘বিং ওম্যান’, প্রীতি দত্তের পরিচালনায় ‘টুগেদার’ ও বাবা দিবসের একটি নাটকের কাজ।

এছাড়াও তিনি শেষ করেছেন রাকেশ বসু’র রচনা ও পরিচালনায় ‘অন্তর্জলি যাত্রা’ নাটকের কাজ। এছাড়াও গতকাল থেকে মিথিলা শুরু করেছেন তানিম রহমান অংশু’র পরিচালনায় ‘সাহসিকা’ শিরোনামের একটি টেলিফিল্মের কাজ। এই টেলিফিল্মে তার সহশিল্পী হিসেবে আছেন আশীষ খন্দকার, মনোজ’সহ আরো অনেকে।

এবারের ঈদের কাজ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘সত্যি বলতে কী অভিনয় সবসময়ই মিস করি। এখন অনেকটাই স্বাধীনভাবে কাজ করতে পারছি। কারণ এখনো ওয়ার্ক ফ্রম হোম-এভাবেই অফিস করছি। শুটিং-এর ফাঁকে ফাঁকে পরিচালকের অনুমতি নিয়ে ল্যাপটপে বসে অফিস করে নেই কিংবা জরুরী মিটিং-এ যোগ দেই। খুব ভালো ভালো স্ক্রিপ্টের কিছু কাজ করেছি। হাতে আছে আরো ভালো স্ক্রিপ্টের কিছু কাজ। তবে করোনায় লকডাউনের কারণে আমার অভিনীত প্রথম সিনেমার (অনন্য মামুন পরিচালিত অমানুষ) কাজ আটকে আছে। আউটডোরে কিছু কাজ করলেই সিনেমাটির কাজ পুরোপুরি শেষ হয়ে যাবে।’

কিছুদিনের মধ্যে মিথিলা আবু হায়াত মাহমুদ, গৌতম কৈরী, আহনাফ এ আরিফের তিনটি নাটকের কাজ করবেন। এদিকে মিথিলা ‘আরলি চাউল্ডহুড অ্যাডুকেসন’ বিষয়ে পিএইচডি করছেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x