মাশরাফি নিজে ক্ষমা চেয়ে, দোয়া চাইলেন প্রধানমন্ত্রীর জন্য মাশরাফি নিজে ক্ষমা চেয়ে, দোয়া চাইলেন প্রধানমন্ত্রীর জন্য – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

মাশরাফি নিজে ক্ষমা চেয়ে, দোয়া চাইলেন প্রধানমন্ত্রীর জন্য

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার, নড়াইল

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। বুধবার রাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা সকলের কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে স্টাটাস দিয়েছেন এবং দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রীর জন্য। বুধরবার রাতে তফসিল ঘোষনার পরে তিনি এ স্টাটাস দেন। এর সাথে একটি ছবিও আপ করেন তিনি।

বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজার লেখা নড়াইল নিউজ ২৪.কম এর পাঠকদের জন্য হুবহু তুলে ধারা হলো:

মাশরাফি লিখেছেন, প্রিয় নড়াইলবাসী, আসসালামু আলাইকুম।
আজ(গতকাল বুধবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হলো।
জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, মনোনয়ন দেওয়ার মাধ্যমে নড়াইল-২ আসনের জনগণের ৫ বছর সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য।
আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছিলেন, আপনারা মনে ঠাঁই দিয়ে চেয়ারে বসিয়েছিলেন। আপনাদের প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।
বৈশ্বিক মহামারি এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বৈশ্বিক মন্দা স্বত্বেও মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার তথা নড়াইলের উন্নয়ন কার্যক্রমে বাহক হিসেবে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করেছি সংসদ সদস্য হিসেবে।
আপনাদের সকলের সব চাহিদা হয়তো আমি পূরণ করতে পারিনি, কিন্তু একটি মুহূর্তও বসে থাকিনি। আওয়ামী লীগ সরকারের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্মার্ট নড়াইল বিনির্মাণে দৌড়েছি এ দপ্তর থেকে সে দপ্তর, এটা আপনাদের নিশ্চিত করেছি বারংবার।
উন্নয়ন অগ্রযাত্রার সারথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন নড়াইলকে সাজাতে গিয়ে হয়তো আপনাদের সকলের মন রক্ষা করতে পারিনি, কাজে হয়তো ভুলও করেছি, সেজন্য আপনাদের সকলের কাছে মনের অন্তস্থল থেকে ক্ষমা প্রার্থনা করছি।

ফেসবুকে মাশরাফির লেখা

বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম একটি বড় সংগঠন। এতবড় দলে মতের অমিল থাকাটাও খুব স্বাভাবিক। কিন্তু ব্যক্তিগতভাবে পাঁচ বছরের কাজ করতে গিয়ে আমার কারোর প্রতি কোনো রাগ-ক্ষোভ নেই। নড়াইলের তৃণমূল থেকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও পরম স্নেহে আমি কাজগুলো সুন্দরভাবে সম্পন্ন করতে চেষ্টা করেছি।
নড়াইলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় আমি সিক্ত ও আবেগাপ্লত। এই জনপদের মানুষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের অনুপ্রেরণা ও পাশে থেকে সাহস যোগাতে আমার সামনে চলার পথ সুগম হয়েছে।
আমি বিনয়ের সাথে একটি কথাই বলবো আপনারা আমার কাজে বা ব্যবহারে মনে কোনো কষ্ট পেলে নিজগুণে ক্ষমা করবেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে পুনরায় সরকার গঠনের মাধ্যমে নড়াইলকে একটি সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়তে আপনাদের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি।
আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জনপদের মানুষের ভাগ্যোন্নয়নে যাকেই মনোনয়ন দিবেন, দলের হয়ে তার জন্য কাজ করবো ইনশাআল্লাহ।
আপনারা জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমি ও আমার পরিবারের সুস্থতায় দোয়া করবেন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x