মাশরাফির নড়াইলে দু’টি ক্রিকেট মাঠ বিশেষ বরাদ্দের মাধ্যমে সংস্কারের সুপারিশ মাশরাফির নড়াইলে দু’টি ক্রিকেট মাঠ বিশেষ বরাদ্দের মাধ্যমে সংস্কারের সুপারিশ – Narail news 24.com
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের উদ্বোধন করলেন সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক সহ ১৫ জন পলাতক – সংসদে প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীর পরিবারের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ লোহাগড়ার পলাশ মোল্যা হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

মাশরাফির নড়াইলে দু’টি ক্রিকেট মাঠ বিশেষ বরাদ্দের মাধ্যমে সংস্কারের সুপারিশ

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার নড়াইল জেলার দু’টি ক্রিকেট মাঠ বিশেষ বরাদ্দের মাধ্যমে জরুরি ভিত্তিতে সংস্কারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করে। 
সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের জেলা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাদের বিশেষ কোন কারণ ব্যতিত পাঁচ বছর অন্তর অন্যত্র বদলি বাধ্যতামূলক করার  সুপারিশ করা হয়।
টেনিসে আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ ও অন্যান্য সকল সুযোগ সুবিধা বৃদ্ধিসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের  জন্য কমিটি  মন্ত্রণালয়কে সুপারিশ করে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভায় এসব সুপারিশ করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভায় দেশে টেনিসসহ অন্যান্য ক্রীড়ায় আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ ও অন্যান্য সুযোগ সুবিধা বাড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে মন্ত্রণালয়কে পরামর্শ  দেয়া হয়েছে।
কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় জেলা পর্যায়ে টেনিস কোর্টগুলো সাধারণ খেলোয়ারদের জন্য উন্মুক্ত করে দেয়ারও সুপারিশ করা হয়।
কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং, মাশরাফি বিন মর্তুজা এবং জাকিয়া তাবাসসুম সভায় অংশগ্রহণ করেন।
সভায় ১৪তম বৈঠকের সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়। এছাড়া  বাংলাদেশ টেনিস ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়।
সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x