মাশরাফিকে বিসিবির সভাপতি চাই ! মাশরাফিকে বিসিবির সভাপতি চাই ! – Narail news 24.com
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে দুই মাদক ব্যাবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটি জালিয়াত রাজনৈতিক দল মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রী শ্রমিকদের জন্য সব কিছু করে যাচ্ছেন – বস্ত্র ও পাটমন্ত্রী জুজুৎসুর নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য জানালো র‍্যাব ভাঙ্গা-বেনাপোল রেলপথে আগামী অক্টোবর থেকে বাণিজ্যিকভাবে ট্রেন চলবে – রেলপথমন্ত্রী নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন – কাদের যে পরিকল্পনায় খুন হন মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জানালো র‌্যাব এক আতঙ্কিত জনপদের নাম লোহাগড়া !

মাশরাফিকে বিসিবির সভাপতি চাই !

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ মে, ২০২১
ফাইল ছবি
বিসিবি নির্বাচন………
চলতি বছরের সেপ্টেম্বর মাসে শেষ হচ্ছে বর্তমান পরিষদের মেয়াদ। নিয়মানুযায়ী মেয়াদ শেষ হবার পরবর্তী ৪৫ দিনের মধ্যে অনুষ্ঠিত হবে নতুন নির্বাচন। বাংলার ক্রিকেটের পথ প্রদর্শক হিসেবে কে যোগ্য?
একবাক্যে বাংলার ক্রিকেটপ্রেমী প্রায় সকল মানুষের মুখে একটি নাম এই মুহূর্তে উচ্চারিত হচ্ছে “মাশরাফী বিন মোর্ত্তজা”
কেন মাশরাফী বিসিবি সভাপতি হিসেবে যোগ্যতার দাবী রাখে..?
মাশরাফীর সততা, নিষ্ঠা ও দেশপ্রেম বিশ্বনন্দিত একই সঙ্গে নিজ ব্যক্তিত্ব গুণে তিনি তরুণ প্রজন্মের আইকন। সাধারনত একজন জাতীয় সংসদ সদস্য বিসিবি সভাপতি নির্বাচিত হয়।
মাশরাফী বাংলার ক্রিকেটের ইতিহাসে সর্বকালের সেরা অধিনায়ক, যার নেতৃত্বে বাংলার ক্রিকেট স্বপ্ন বাস্তবায়নের পথে হাঁটতে শিখেছে যেটা প্রমানিত। অধিনায়ক হিসেবে তার নেতৃত্বে সাফল্য প্রমান করে তিনি একজন দক্ষ নেতা।
দেশের অভ্যান্তরে আঞ্চলিক টূর্ণামেন্টে যখন দর্শকের উপস্থিতি দেখা যায় না, তখন মাশরাফী বিন মোর্ত্তজা ব্যক্তিগত উদ্যোগে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টূর্ণামেন্ট আয়োজন করে যেখানে দর্শকদের উপচে ভিড়, একই সঙ্গে এই আয়োজনের অনুকরনে দেশের বিভিন্ন জেলায় টি-টোয়েন্টি ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয় অর্থাৎ মাশরাফী একজন দক্ষ সংগঠক।
বর্তমান সময় জাতীয় দলের নিয়মিত খেলোয়াড় ব্যতীত আগামীর জন্য বিশ্ব মানের খেলোয়াড় তৈরীতে আমাদের দূর্বলতা রয়েছে,সেক্ষেত্রে একজন পরীক্ষীত সফল অধিনায়ক ও খেলোয়াড় হিসেবে মাশরাফী অনবদ্য ভূমিকা রাখতে পারে।
বিভিন্ন সময় সংবাদ মাধ্যমে মাশরাফীর দেওয়া সাংক্ষাতকারে বাংলাদেশের ক্রিকেট ও খেলোয়াড় নিয়ে তার যে পরিকল্পনা উঠে এসেছে সেটা নিঃসন্দেহে বাংলাদেশের ক্রিকেটকে সাফল্যের চূড়ায় এগিয়ে নিয়ে যাবে।
 বিসিবি সভাপতি পদে অন্য যারা দাবীদার রয়েছেন তাদের সাথে মাশরাফীর পার্থক্য এখানে তাদের লক্ষ্য থাকে বাংলাদেশ দল যেন বিশ্বকাপে সেমিফাইনাল পর্যন্ত যেতে পারে, আর মাশরাফীর লক্ষ্য থাকে দলকে ফাইনালে নেবার, মাশরাফী স্বপ্ন দেখে বিশ্বকাপ জয়ের। মাশরাফী এমনই এক স্বপ্নবাজ তরুন যিনি জেগে স্বপ্ন দেখে এবং স্বপ্নকে বাস্তবায়ন করতে জানেন।
ক্রিকেটের জন্য অন্যদের অবদান আর মাশরাফীর অবদান তুলনা করে দেখলে বোঝা যায় কেন মাশরাফী সবার থেকে এগিয়ে।
বর্তমান পরিষদের দূর্বল নেতৃত্বের জন্য আজ বাংলার ক্রিকেটে এক চরম অস্থিরতা বিরাজ করছে। দূর্ণীতি, অনিয়ম ও অপেশাদার সুলভ আচারনে বর্তমান নেতৃত্ব সমালোচিত হয়ে বাংলার মানুষের আস্থা হারিয়েছে।
এমতবস্থায় বাংলার ক্রিকেটের উন্নয়নে এমন একজন পদ প্রদর্শক প্রয়োজন যার সততা ও দক্ষ নেতৃত্বে বিসিবি বাঙ্গালীর স্বপ্ন বাস্তবায়নে ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে।
লেখক পরিচিতি
শেখ আশরাফুজ্জামান মুকুল
সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ
নড়াইল জেলা শাখা

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x