ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু – Narail news 24.com
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
একুশ মাথা নত না করতে শেখায় – প্রধানমন্ত্রী স্পেনের বিনিয়োগকারীদের বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির নড়াইল ও লোহাগড়ায় সেনাপ্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ এর ব্যস্ত সময় পার শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না সরকার – ওবায়দুল কাদের সয়াবিন তেলের দাম লিটারে কমলো ১০ টাকা নড়াইলে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধিতে সভা অনুষ্ঠিত লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ’র ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন, ঢাকায় প্রেরণ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্বকেই তুলে ধরে – কাদের রেজিস্ট্রেশনযোগ্য জিআই পণ্যের তালিকা দাখিলের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম আন্তর্জাতিক ডেস্ক:

ব্রাজিলে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণে আরো দুই হাজার ৩৭৮ জন মারা গেছে। এ নিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চার লাখ ৭৬ হাজার ৭৯২ জনে। ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয় মঙ্গলবার এ কথা জানিয়েছে।
দেশটিতে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছে ৫২ হাজার ৯১১ জন। এ নিয়ে মোট সংক্রমিত লোকের সংখ্যা দাঁড়িয়েছে এক কোটি ৭০ লাখ ৩৭ হাজার ১২৯ এ।
বিশ্বে করোনায় মৃত্যুর দিক থেকে যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিলের অবস্থান। সংক্রমণের দিক থেকে যুক্তরাষ্ট্র ও ভারতের পরে ব্রাজিলের অবস্থান তৃতীয়।
দেশটিতে এ পর্যন্ত সাত কোটি ২৬ লাখেরও বেশি ডোজ করোনার টিকা দেয়া হয়েছে। দেশব্যাপী দুই কোটি ৩০ লাখ লোক টিকার দুটি ডোজ পেয়েছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x