ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু – Narail news 24.com
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সবুজ বাংলাদেশ গড়তে সারাদেশে সাধ্যমতো গাছ লাগাতে প্রধানমন্ত্রীর আহ্বান সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে – ওবায়দুল কাদের ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা নিশ্চিতে অধিদপ্তরের যে নির্দেশনা মানতে হবে অবসরকালীন সময়ে জন্মভূমি মধুমতী পাড়ে আসব – সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন

ব্রাজিলে করোনায় নতুন করে ২ হাজার ৩৭৮ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম আন্তর্জাতিক ডেস্ক:

ব্রাজিলে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণে আরো দুই হাজার ৩৭৮ জন মারা গেছে। এ নিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চার লাখ ৭৬ হাজার ৭৯২ জনে। ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয় মঙ্গলবার এ কথা জানিয়েছে।
দেশটিতে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছে ৫২ হাজার ৯১১ জন। এ নিয়ে মোট সংক্রমিত লোকের সংখ্যা দাঁড়িয়েছে এক কোটি ৭০ লাখ ৩৭ হাজার ১২৯ এ।
বিশ্বে করোনায় মৃত্যুর দিক থেকে যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিলের অবস্থান। সংক্রমণের দিক থেকে যুক্তরাষ্ট্র ও ভারতের পরে ব্রাজিলের অবস্থান তৃতীয়।
দেশটিতে এ পর্যন্ত সাত কোটি ২৬ লাখেরও বেশি ডোজ করোনার টিকা দেয়া হয়েছে। দেশব্যাপী দুই কোটি ৩০ লাখ লোক টিকার দুটি ডোজ পেয়েছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x