ব্যক্তিগত সমস্যা দলের মধ্যে আনা যাবে না – মাশরাফি ব্যক্তিগত সমস্যা দলের মধ্যে আনা যাবে না – মাশরাফি – Narail news 24.com
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের উদ্বোধন করলেন সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক সহ ১৫ জন পলাতক – সংসদে প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীর পরিবারের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ লোহাগড়ার পলাশ মোল্যা হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

ব্যক্তিগত সমস্যা দলের মধ্যে আনা যাবে না – মাশরাফি

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ আগস্ট, ২০২১
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

বিশেষ প্রতিনিধি, নড়াইল নিউজ ২৪.কম

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল ওয়াডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন,ব্যক্তিগত সমস্যা ব্যক্তিগত যায়গাই রাখতে হবে দলের মধ্যে আনা যাবেনা। মতভেদ পছন্দ অপছন্দ থাকতে পারে, দলের মধ্যে গ্রুপিং লবিং এর উর্দ্ধে থেকে সকলকে একযোগে কাজ করতে হবে। আমরা আমাদের কারনে যেন পিছিয়ে না পড়ি। সকলে ঐক্যবদ্ধ থাকলে আমাদের এলাকার উন্নয়ন কেউ আটেকে রাখতে পারবেনা। রোববার স্ধ্যায়  নড়াইলে শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনাসভায় অনলাইনে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

 

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

শোক দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগকে শক্তিশালী ও বৃহত্তর সংগঠন উল্লেখ করে নড়াইলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ঐক্যর ডাক দেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন,” কে আপনাকে জেলা আওয়ামী লীগের কমিটিতে এনেছে, সেটা মুখ্য বিষয় বলে বিবেচনা না করে, আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার কর্মী এটাই আমাদের কাছে মুখ্য বিষয় হওয়া দরকার। এটাই আমাদের পরিচয় হওয়া উচিত, এটাই আমাদের ঐক্যবদ্ধ হওয়ার শক্তি হবে।”
এসময় নড়াইলের সকলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে ঐক্যবদ্ধ নড়াইল জেলা উপস্থাপনের স্বপ্ন নিয়ে মাশরাফি বলেন, “জননেত্রী শেখ হাসিনাকে আমরা যেন বলতে পারি, আমরা সবাই এক হয়ে নড়াইলের জন্য আপনার দেওয়া উন্নয়ন কাজ এগিয়ে নিচ্ছি। আপনার ভিশন বাস্তবায়নে আমরা একহয়ে কাজ করছি।
” পৃথিবীতে সবাই সবাইকে পছন্দ করে না। আমাকেও সবাই পছন্দ করবে না, এটাই স্বাভাবিক। তবে এখন এসব রেষারেষি বাদ দিয়ে আমাদের নেত্রীর স্বপ্ন, দলের স্বার্থ আর বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এক হয়ে কাজ করা খুবই জরুরি”- বলে উল্লেখ করেন নড়াইল এক্সপ্রেস খ্যাত সাবেক এই অধিনায়।

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

কি করলে ভালো হয়,কোনটা কিভাবে করা দরকার সেবিষয়ে এবং নড়াইলের উন্নয়নে নিয়ে সিনিয়র নেতৃবৃন্দের যেকোন পরামর্শ শুনতে তিনি সবসময় প্রস্তুত আছেন বলেও জানান নড়াইল-২ আসনের সাংসদ।
অনুষ্ঠানে জেলা আওয়ামী সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস জাতির পিতা ও তাঁর পরিবারের শহিদ সদস্যবৃন্দ ও ২১ আগস্টের নিহতদের স্মরণ করে তাদের বিদেহ আত্নার শান্তি কামনা করেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়ে দিশেহারা বাংলাদেশ এখন তারই উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে চলছে বলে উল্লেখ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজামউদ্দিন খান নিলু। এসময় জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস, সহ-সভাপতি ও পৌরমেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, জেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ খান মিলন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচীন কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ গাউছুল আজম মাসুম প্রমুখ।

শোকাবহ আগস্টের এই আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নড়াইলে আ’লীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনাসভা

 

 

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x