বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২ বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২ – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

Reporter Name
  • Update Time : শনিবার, ২ মার্চ, ২০২৪
নিহত নিলয় মোল্যা । সংগৃহীত ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, কালিয়া, নড়াইল

নড়াইলের কালিয়ায় নিলয় মোল্যা (১৪) নামে এক মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিলয়ের সঙ্গে থাকা বন্ধু টোনা গ্রামের তামিম ও অপু আহত হয়েছে। শুক্রবার (১মার্চ) রাত ১১টার দিকে উপজেলার খাশিয়াল ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত নিলয় উপজেলার টোনা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সুলতান আহমেদ পিকু মোল্যার ছেলে। মাদরাসা শিক্ষার্থী নিলয় প্রায় দুই বছর আগে পড়ালেখা বাদ দিয়েছে বলে তার পরিবারিক সুত্র থেকে জানা গেছে। এ খুনের ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও নিলয়ের পরিবারসহ বন্ধুরা জানায়,উপজেলার নড়াগাতী থানার খাশিয়াল ইউনিয়নের টোনা ও তালবাড়ীয়া গ্রামের মধ্যবর্তী সড়কের ব্রীজে মেয়েরা যাতায়াত করলে তালবাড়ীয়া ও পাটনা গ্রামের কিছু উশৃঙ্খল ছেলেরা তাদের উৎপাত করতো। এরই ধারাবাহিকতায় প্রায় ১৫-২০ দিন আগে টোনা গ্রামের ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্ত করে পাশের পাটনা গ্রামের কামরুল খানের ছেলে শাকিলসহ তার বন্ধুরা। এ সময় নিলয় মোল্যাসহ তার বন্ধুরা এ ঘটনার প্রতিবাদ জানায়। নিলয় ও তামিমসহ এলাকার কয়েকজন তালবাড়িয়া গ্রামে ওয়াজ শুনে শুক্রবার রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত শাকিল খানসহ একদল যুবক তাদের পথ আটকায়। তখন কোন কিছু বুঝে উঠার আগেই নিলয় ও তামিমকে তারা এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিলয়কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত শাকিল খান বা তার পরিবারের কোন সদস্যের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নড়াগাতী থানার ওসি (তদন্ত) মো.বোরহান উদ্দিন বলেন, নিলয়ের মরদেহ ময়না তদন্তের জন্য শনিবার নড়াইল আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। খুনিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x