বায়তুল মোকাররমের খতিবের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক বায়তুল মোকাররমের খতিবের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

বায়তুল মোকাররমের খতিবের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব মাওলানা মো. সালাহউদ্দিন আর নেই। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

টানা ১২ বছরতিনি জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিবের দায়িত্ব পালন করেন তিনি।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে তার বড় শ্যালক হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, তিনি ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন। আমরা হাসপাতাল থেকে মরদেহ বাসায় এনেছি।
মাওলানা মোহাম্মদ সালাহউদ্দিন একজন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, খতিব ও শিক্ষাবিদ। তিনি সরকারি মাদ্রাসা-ই আলিয়ার ৪৪তম অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

২০০৯ সালের ৫ জানুয়ারি খতিব হিসেবে যোগ দেন তিনি। সে সময় কওমি মাদ্রাসাকেন্দ্রিক বেশ কিছু রাজনৈতিক দল তার নিয়োগ বাতিলের দাবিতে আন্দোলন করেছিল। পরে অবশ্য বিরোধীরা আপত্তি ফিরিয়ে নেয়। এর পর থেকে তিনি সেই পদেই ছিলেন।

এদিকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব অধ্যাপক মাওলানা সালাহউদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ এক শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদের খতিব প্রফেসর মাওলানা মোহাম্মদ সালাহ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।
প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন: চলে গেলেন বায়তুল মোকাররমের খতিব মাওলানা সালাহউদ্দিন

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x