বাংলাদেশের কঠিন কন্ডিশনে সিরিজ জিতে দেশে ফিরে যেতে চায় – বেনেট বাংলাদেশের কঠিন কন্ডিশনে সিরিজ জিতে দেশে ফিরে যেতে চায় – বেনেট – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

বাংলাদেশের কঠিন কন্ডিশনে সিরিজ জিতে দেশে ফিরে যেতে চায় – বেনেট

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম স্পোর্টস ডেস্ক:

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে এখনও জয়ের দেখা পায়নি বাংলাদেশ। মোট ১০ বারের দেখায় প্রতিবার হার মেনে মাঠ ছাড়তে হয়েছে সাকিব-তামিমদের। তবে অস্ট্রেলিয়াকে ৪-১ ব্যবধানে হারানোর পর এবারে টাইগাররা প্রস্তুত হচ্ছে নিউজিল্যান্ড চ্যালেঞ্জের জন্য। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার বাংলাদেশে এসেছে ব্ল্যাক ক্যাপস।

হোম কন্ডিশনকে কাজে লাগিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয়ের পর নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ে বেশ আত্মবিশ্বাসী টাইগাররা। একই সঙ্গে রয়েছে ব্ল্যাক ক্যাপদের ওয়ানডেতে ২০১০ সালে ৪-০ ও ২০১৩ সালে ৩-০ ব্যবধানে হারানোর সুখস্মৃতি।

আসন্ন সিরিজে নিজেদের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী নিউজিল্যান্ডের পেইসার হ্যামিশ বেনেট। বাংলাদেশের কঠিন কন্ডিশনে সিরিজ জিতে দেশে ফিরে যেতে চান তিনি।

ভারতীয় ক্রিকেট সাইট ক্রিকইনফোকে ৩৪ বছরের বেনেট বলেন এবারে বাংলাদেশে জিততে পুরো দল আশাবাদী। নিজেদের শেষ সিরিজ হারকেও বাংলাদেশের বিপক্ষে জয়ের অনুপ্রেরণা হিসেবে দেখছেন তিনি।

বেনেট বলেন, ‘সবাই মিলে গ্রুপ হয়ে এখানে কাজ করতে হবে। আগের বার ৪-০ ব্যবধানে হেরেছি। এখানে খুব বেশি সাফল্য নেই আমাদের। এই বিষয়টাই আমাদের অনুপ্রাণিত করতে পারে। নিউজিল্যান্ডে ফিরে বলতে চাই বাংলাদেশ জয় করে এসেছি। বিশেষ করে অস্ট্রেলিয়া ও অন্যান্য বড় দল যেখানে এসে ধুঁকেছে।’

অস্ট্রেলিয়ানদের বিপক্ষে স্পিন সহায়ক পিচ বানিয়ে প্রতিপক্ষকে ঘোল খাইয়েছিল বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষেও তেমনটা করার সম্ভাবনা বেশি।

বেনেট জানান কন্ডিশন কতটা কঠিন ও প্রতিকূল সেটা তাদের মাথায় আছে। তিনি যোগ করেন, ‘কন্ডিশনকে প্রতিপক্ষ কেমন ব্যবহার করবে সেটা জানা এক ব্যাপার আর ওই কন্ডিশনে খেলা অন্য ব্যাপার। উইকেটে মানিয়ে নেয়ার জন্য আমাদের হাতে চার-পাঁচদিন সময় আছে।’

ঘরের মাঠে সর্বশেষ ২০১৩ সালে নিউজিল্যান্ডকে আতিথ্য দেয় বাংলাদেশ। সফরের একমাত্র টি-টোয়েন্টি জিতে নেয় নিউজিল্যান্ড। তার আগে ওয়ানডে সিরিজে ক্লিন সুইপ হতে হয় সফরকারী দলকে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x