‘প্রেম প্রীতির বন্ধন’- এ শাহনূর ‘প্রেম প্রীতির বন্ধন’- এ শাহনূর – Narail news 24.com
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সবুজ বাংলাদেশ গড়তে সারাদেশে সাধ্যমতো গাছ লাগাতে প্রধানমন্ত্রীর আহ্বান সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে – ওবায়দুল কাদের ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা নিশ্চিতে অধিদপ্তরের যে নির্দেশনা মানতে হবে অবসরকালীন সময়ে জন্মভূমি মধুমতী পাড়ে আসব – সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন

‘প্রেম প্রীতির বন্ধন’- এ শাহনূর

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
ছবি সংগৃহীত

 নড়াইল নিউজ ২৪.কম  বিনোদন ডেস্ক:

ঈদ যেতে না যেতেই গেলো ১৭ মে থেকে মহরতের মধ্য দিয়ে শুটিং শুরু হয় নতুন সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’র কাজ। সিনেমা’তে নায়ক-নায়িকা’সহ অন্যান্য আরো যারা অভিনয় করছেন তারা প্রত্যেকেই কাজ শুরু করে দিয়েছেন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য সিনেমাটির পরিচালক বেশ কয়েকজন অভিনেত্রী’র সঙ্গে মিটিং-ও করেন। কিন্তু কী কারণে ব্যাটে বলে হচ্ছিলো না তা শুধু পরিচালকই জানেন।

শেষমেষ ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাতে সেই গুরুত্বপূর্ণ চরিত্রটিতে অভিনয়ের জন্য যুক্ত হলেন চিত্রনায়িকা শাহনূর। গেলো ৩০ মে থেকে শাহনূর এই সিনেমার কাজ শুরু করেছেন। সিনেমাটি নির্মাণ করছেন সোলায়মান আলী। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে শাহনূর বলেন, ‘আজ থেকে চার বছর আগে একই পরিচালকের প্রেম প্রীতি ভালোবাসা সিনেমায় আমি অভিনয় শুরু করি। বেশ কিছুদিন কাজ করার পর সিনেমাটির কাজ বন্ধ হয়ে যায়। এতোদিন পর একই পরিচালক নতুন সিনেমার কাজ শুরু করেছেন। নানান মাধ্যমে জানতে পেরেছিলাম যে প্রেম প্রীতি ভালোবাসা এখন প্রেম প্রীতির বন্ধন হয়ে গেছে। কিন্তু এই সিনেমাতেও যে আমার অভিনয় করতে হবে এটা আমার ভাবনায় ছিলো না। শেষ পর্যন্ত অভিনয় করছি। আমার চরিত্রটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পুরো ইউনিট ভীষণ আন্তরিক। এতে অন্যান্য যারা অভিনয় করছেন প্রত্যেকেই যার যার চরিত্রে যথেষ্ট মনোযোগ দিয়ে অভিনয় করছেন। আমি আশাবাদী সিনেমাটি নিয়ে।’

এদিকে কিছুদিন আগেই ওআইসি (অরগানাইজেসন অব ইসলামিক কোঅপারেসন) ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ফিল্ম অ্যাওয়ার্ড ২০২০-২০২১’ বাস্তবায়নের লক্ষ্যে ফাইনাল রাউন্ডের জন্য তিন সদস্য বিশিষ্ট জুরি বোর্ড গঠন করে। জুরি বোর্ডের বিচারক হিসেবে কাজ করছেন তিনি। কিছুদিন আগে শাহনূর নিজেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তথ্যচিত্র নির্মাণ করেন। এরইমধ্যে শাহনূর গেলো ঈদে তার ‘শাহনূর ফাউন্ডেশন’ থেকে সাধারণ মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন। ঈদের পর করোনা’র প্রকোপ আবার বেড়ে যাওয়ায় সচেতনতার মধ্যদিয়েই তিনি ফিল্ম অ্যাওয়ার্ড’র সদস্য হিসেবে কাজ করবেন।

এরইমধ্যে শাহনূর বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ‘একটি বাংলাদেশ’ ও ‘বঙ্গবন্ধু দ্য গ্রেট লিডার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘একটি বাংলাদেশ’র গল্প ভাবনা শাহনূরের নিজের। এর সংলাপ রচনা করেছেন কমল সরকার। এটি নির্দেশনা দিয়েছেন শাহনূর নিজেই। আর এটি নির্দেশনার মধ্যদিয়েই একজন পরিচালক হিসেবে নাম লেখালেন শাহনূর। অন্যদিকে ‘বঙ্গবন্ধু দ্য গ্রেট লিডার’র সংলাপ রচনা করেছেন কমল সরকার। নির্মাণ করেছেন তাজু কামরুল। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে শাহনূরের সহশিল্পী হিসেবে আছেন গুনী অভিনেতা আরমান পারভেজ মুরাদ।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x