নড়াইল শেখ রাসেল সেতুর পাশের লোহার গেট ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা নড়াইল শেখ রাসেল সেতুর পাশের লোহার গেট ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ – সিইসি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

নড়াইল শেখ রাসেল সেতুর পাশের লোহার গেট ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১

স্টাফ রিপোর্টার:

নড়াইল শহরের মধ্যদিয়ে শেখ রাসেল সেতু দিয়ে বাস-ট্রাকসহ ভারী যানহন চলাচল করতে না পারে সে জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে লোহার পাইপ দিয়ে তৈরীকৃত গেট ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা। রোববার রাতের কোন এক সময় একটি গেট ভেঙ্গে  ফেলা হয় এবং অপরটি তুলে নিয়ে যায়। গেট নির্মানের ২৪ ঘন্টা পার হতে না হতেই এমন ঘটনা ঘটলো। সোমবার সকালে বিষয়টি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় বইছে।

ফেসবুক ব্যবহারকারি ফরহাদ আহম্মেদ লিখেছেন, এতোবড় ঔদ্ধত্যপূর্ণ আচরণ! প্রশাসন, নড়াইল জেলা বাসিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দিন পেরুতেই রাসেল সেতুর দুই প্রান্তের ভারি যানবাহন আটকানোর জন্য তৈরি পিলার রাতের মধ্যেই ভেঙ্গে হাওয়া করে দিল। শহরের ভেতরের প্রান্তের পিলারটি গাড়ি দিয়ে ধাক্কা দিয়ে অর্ধেক বাঁকিয়ে দিয়েছে।

পূর্ব প্রান্তের টার কোন হদিস নেই, একেবারে উপড়ে নিয়ে গেছে এবং তার পাশে থাকা সিসি ক্যামেরা ভেঙে ঝুলছে। নিন্দা জানানোর ভাষা নেই, লজ্জায় নড়াইল বাসির মাথা হেট। সরকারি প্রশাসনের কাজে বাঁধা, ভাঙচুর ও পিলার চুরির উপযুক্ত বিচার আশা করছি। গতকাল সবাই যা আশংকা করছিলো সেটাই ঘটলো। আমরা আজব এক শহরের বাসিন্দা, আমাদের সৌন্দর্য, নিরাপত্তা বলে কিছু নেই, শুধু স্বার্থের কারবার।

ইনামুল খবির লিখেছেন, আমরা শহরের ভেতরে ভারী যানবাহন দেখতে চাই না,এদের অবিচারের আওয়াতায় আনা হোক।।  নড়াইলের রাসেল সেতুর উপরের পিলার একটা ভেঙ্গে দিয়েছে। আর একটা পিলারের হাদিস-ই নাই। বাস,ট্রাক কি প্রশাসনের আইন মানতে চায় না। কেমনে আইন মানতে হয়,কঠোরভাবে শিখিয়ে দেবার সময় এসেছে। সরকারের আইন মানতে চায় না। প্রশাসনকেও আরও কঠোর ভূমিকা নেবার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে। পিলার একটার জায়গায় পাঁচটা করে দিতে হবে। সি,সি,ক্যামেরা দিতে হবে। প্রশাসনিকভাবে ২৪ ঘন্টাই দায়িত্বে রাখতে হবে। এই দুষ্টুলোকগুলো সংখ্যায় বেশী না? প্রতিনিয়ত প্রত্যেকটি ভালোকাজে কিছু দুষ্টুলোক বাধা দিচ্ছে। এদেরকে কঠোর হস্তে দমন করবার সময় এসেছে। আর এই কাজটি সম্পুর্ন পরিকল্পিত,কারন কোন আলোর সহযোগীতা ছাড়াই কমপক্ষে দুই,তিনশত গজ দুরথেকে পিলারটা দেখা যাচ্ছে।এমনটাই গতরাতে দেখেছি।

ফেসবুকে একাধিক ব্যক্তি অভিযোগ করেন, ঢাকা মেট্রো-ট-১৩৩১৭৮ নম্বরের ট্রাকটি রাতের আধারে নড়াইলের রাসেল সেতুর উপরের পিলার একটা ভেঙ্গে দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ব্যক্তির ও ট্রাকের নম্বরের ছবিও আপকরা হয়েছে। তবেই তার পরিচয় জানা যায়নি।

জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম নড়াইল নিউজ ২৪.কমকে বলেন, আমরা সংসদ সদস্য, জেলা প্রশাসনের কাছে বিভিন্ন দাবি তুলে শহরের মধ্যদিয়ে বাস চলাচল বন্ধ রেখেছি। কে বা কারা নড়াইলের রাসেল সেতুর উপরের পিলার একটা ভেঙ্গে দিয়েছে তা আমাদের জানানেই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল নিউজ ২৪.কমকে বলেন, এ ঘটনায় ওই ট্রাকটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x