নড়াইলে স্বেচ্ছাসেবক দলের ৭টি ইউনিটের কমিটি গঠন নড়াইলে স্বেচ্ছাসেবক দলের ৭টি ইউনিটের কমিটি গঠন – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

নড়াইলে স্বেচ্ছাসেবক দলের ৭টি ইউনিটের কমিটি গঠন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার :
নড়াইল সদর উপজেলা, নড়াইল পৌর, লোহাগড়া উপজেলা, লোহাগড়া পৌর, কালিয়া উপজেলা, কালিয়া পৌর ও নড়াগাতী থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবাররাতে ওই কমিটি প্রকাশ করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলায় খন্দকার মশিয়ার রহমানকে আহবায়ক  ও সোহাগ সরদারকে সদস্য সচিব করা হয়েছে। নড়াইল পৌরতে সৈয়দ সালাউদ্দিন আহবায়ক ও ফিরোজ মোল্লা সদস্য সচিব। লোহাগড়া উপজেলায় মোল্লা আকিদুল ইসলাম আহবায়ক ও কাজী ইকবাল হোসেন সদস্য সচিব। লোহাগড়া পৌরতে সাঈদ আলম আহবায়ক ও ফিরোজ হোসেন সদস্য সচিব। কালিয়া উপজেলায় শেখ ডালিম আহবায়ক ও উৎপল শিকদার সদস্য সচিব। কালিয়া পৌরতে রবিউল মোল্লা আহবায়ক ও জিল্লুর রহমান সদস্য সচিব এবং নড়াগাতী থানায় তৌফিক এলাহীকে আহবায়ক ও সোহেল রানাকে সদস্য সচিব করা হয়েছে।
জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফশিয়ার রহমান ওই কমিটি গঠনের কথা নিশ্চিত করে জানান, অধিকাংশ ইউনিট কমিটি ৩১ সদস্যের করা হয়েছে। এ কমিটি গুলোকে আগামী তিন মাসের মধ্যে তাঁদের ইউনিয়ন কমিটি করতে বলা হয়েছে। আগামী দিনের রাজ পথের আন্দোলন সংগ্রামে নতুন নেতারা আগ্রনি ভূমিকা রাখবে বলে মনে করেন জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক, বর্তমাম জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফশিয়ার রহমান ।

 

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x