নড়াইলে শিশুদের একুশের গল্প বলা ও বর্ণমালা প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে শিশুদের একুশের গল্প বলা ও বর্ণমালা প্রতিযোগিতা অনুষ্ঠিত – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

নড়াইলে শিশুদের একুশের গল্প বলা ও বর্ণমালা প্রতিযোগিতা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

নড়াইলে শিশুদের অংশগ্রহণে একুশের গল্প বলা ও বর্ণমালা লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মনিকা একাডেমির আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষে সোমবার বিকেলে শহরের ভওয়াখালী এলাকায় একাডেমি কার্যালয়ে এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মনিকা একাডেমির প্রতিষ্ঠাতা সবুজ সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন-বল্লারটোপ আইডিয়াল কলেজের প্রভাষক মঞ্জরুল কবির নিউটন, নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক উজির আলী, দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পলিনা খানম, সুমিতা এন্টারপ্রাইজের সহকারী পরিচালক নীলা আক্তারসহ অনেকে। শহরের ছয়টি স্কুলের প্রায় ৩০জন শিশু শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
প্রতিযোগিতায় পাঁচটি শাখায় ১৫ জনকে পুরস্কার ও সনদপত্র দেয়া হয়। অনুষ্ঠানে সহযোগিতা করেন সৌদি প্রবাসী জুলফিকার আলি ভুট্টো।

মনিকা একাডেমির প্রতিষ্ঠাতা সবুজ সুলতান বলেন, শিশুদের মাঝে মাতৃভাষার যথাযথ চর্চা ও ভাষা আন্দোলনের ইতিহাস তুলে ধরার জন্য আমাদের এ আয়োজন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x