নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণে শিশুর মৃত্যু, মামা-মামি আটক নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণে শিশুর মৃত্যু, মামা-মামি আটক – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণে শিশুর মৃত্যু, মামা-মামি আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার:

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের স্বিকার হয়ে সুবর্ণা(৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানাগেছে।

নানি হামিদা বেগমের পাশে চাদরে ঢাকা লাশ।
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাগেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও  ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণা সম্প্রতি ঢাকা বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে। শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা্র জ্বরের কারনে অসুস্থ্য হয়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা তার শরীরের  আলামত দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসতালে ছুটে আসেন।

নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য থানায় নিয়ে যায়।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

জরুরী বিভাগের চিকৎসক হাফিজুর রহমান মুক্ত নড়াইল নিউজ ২৪.কমকে বলেন, প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটি ধর্ষন কারা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি। শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির নড়াইল নিউজ ২৪.কমকে বলেন, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানাযাবে।

তিনি নড়াইল নিউজ ২৪.কমকে আরও বলেন, নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে জিজ্ঞাশাবাদের জন্য থানায় আনা হয়েছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x