নড়াইলে মাদক মামলায় মহিলার যাবজ্জীবন কারাদণ্ড নড়াইলে মাদক মামলায় মহিলার যাবজ্জীবন কারাদণ্ড – Narail news 24.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

নড়াইলে মাদক মামলায় মহিলার যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

 স্টাফ রিপোর্টার:

নড়াইলে মাদক মামলায় অহিদা বেগম নামে এক মহিলাকে যাবজ্জীবন ( আমৃত্যু)কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেছে আদালত। সোমবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। এ মামলার অপর ৪ জনকে আসামীকে বেকসুর খালাস প্রদান করেছে আদালত।

অহিদা বেগমর বাড়ি যশোরের শংকরপুর এলাকায়। সে ওই এলাকার শরিফুল ইসলাম খানের স্ত্রী।

খালাস প্রাপ্তরা হলেন, শরিফুল ইসলাম খান, খসরুল আলম, শাহীন আলম ও সিরাজুল ইসলাম।

মামলা বিবরণে জানা যায়, ১৩/১০/২০১৫ তারিখে নড়াইল ডিবি পুলিশের এসআই মোঃ রেজাউল করিমের নেতৃত্বে একটি দল মাদক দ্রব্য উদ্ধার পরিচালনার সময় সদরের সীতারামপুর এলাকায় যশোর – নড়াইল সড়কে যশোর থেকে নড়াইল আসার সময় একটি প্রাইভেট কার তল্লাসী কালে গাড়ীর চালক সহ ৪ জন যাত্রীতে তল্লাসী করে সাজাপ্রাপ্ত মহিলার কাছ থেকে বিশেষ কায়দায় তৈরী পকেটে রাখা ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য আইনে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

উপযুক্ত সাক্ষ্য প্রমান শেষে বিজ্ঞ বিচারক আসামীর উপস্থিতিতে এ মামলার রায় ঘোষনা করেন। অপর আসামীদের বেকসুর খালাস দেয়া হয়।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x