নড়াইলে বিচার বিভাগে বায়োমেট্রিক হাজিরার উদ্বোধন নড়াইলে বিচার বিভাগে বায়োমেট্রিক হাজিরার উদ্বোধন – Narail news 24.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

নড়াইলে বিচার বিভাগে বায়োমেট্রিক হাজিরার উদ্বোধন

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০২২
ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার:

নড়াইলে বিচার বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের বায়োমেট্রিক হাজিরার উদ্বোধন করা হয়েছে। সোমবার জেলা ও দায়রা জজ আদালত ভবনে এর উদ্ধোধন করেন জেলা ও দায়রা জজ মুন্সি মোঃ মশিয়ার রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা জজ) সানা মোহাম্মদ মাহরুফ হোসাইন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ কেরামত আলি, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী আল মাসুদ, জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জুয়েল রানা, আমাতুল মোর্শেদা প্রমুখ।

কর্মকর্তা ও কর্মচারীদের বায়োমেট্রিক হাজিরার উদ্বোধন করে জেলা ও দায়রা জজ মুন্সি মোঃ মশিয়ার রহমান বলেন, হাজিরার এ পদ্ধতি সকলের মাঝে শৃংখলা আনার জন্য শুরু করা হয়েছে। আমরা সাধারনত হাজিরা খাতায় হাজিরা প্রদান করি, কিন্তু বায়োমেট্রিক মাধ্যমে হাজিরা প্রদান করলে তা কখনো মুছে ফেলা কাটাকাটি করা যাবে না । তাই আমরা কে কখন হাজিরা প্রদান করছি তার সঠিক সময় জানতে পারবো।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x