নড়াইলে গরু কেনা হলোনা বিলু’র ! নড়াইলে গরু কেনা হলোনা বিলু’র ! – Narail news 24.com
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে মন্তব্য ওবায়দুল কাদেরের সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল – পররাষ্ট্রমন্ত্রী জাতিসংঘ বাংলাদেশে জলবায়ু কর্মকান্ডে অর্থায়নের প্রতিশ্রুতি দিয়েছে – পরিবেশ মন্ত্রী নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মবার্ষিকী পালিত নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় সরকার প্রতিনিধিদের সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্কের নতুন অধ্যায়ে যেতে চায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় ঔষধাগারে ঝটিকা অভিযানে অনিয়ম দেখলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষার্থীরা জাপানসহ অন্যান্য দেশে কর্মসংস্থানের সুযোগ পাবে – জাপানের রাষ্ট্রদূত লোহাগড়ার মেধাবী ছাত্র এহসানুল কবির অর্ক এর অনন্য কীর্তি

নড়াইলে গরু কেনা হলোনা বিলু’র !

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
অজ্ঞান অবস্থায় বিলু খাঁন

স্টাফ রিপোর্টার:
নড়াইল সদর উপজেলার  নলদীরচর গ্রামের মৃতঃ নিয়ামত খাঁনের ছেলে বিলু খাঁন (৫০) কে চেতনানাশক ঔষুধ ব্যবহার করে অজ্ঞান করে ৯৭ হাজার ২০০ টাকা নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

বিলু খাঁনের ভাই জামশেদ খান জানান বেলা ৩টার দিকে আমার মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে জানানো হয় আপনার ভাইকে অচেতন অবস্থায় গড়ের ঘাট এলাকায় বাস থেকে নামিয়ে রেখে গেছে। আমি ভাইয়ের সাথে কথা বলতে চাইলে ভাইকে ফোন দেয় কিন্তুু ভাইয়ের কথা যেন কেমন লাগছিল। তখন ওই এলাকার আমাদের পরিচিত লোকদের পাঠাই আমার ভাই কিনা সঠিক করে জানার জন্য। তারা যেয়ে আমাদের জানান তোমার ভাই শুধু ইশারা করে দেখাচ্ছে কথা পরিস্কার করে বলতে পারছেনা। তখন আমরা দ্রুত যেয়ে এনে অজ্ঞান অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করি।

        অজ্ঞান অবস্থায়  বিলু খাঁন  ছবি  : সংগৃহীত

বিলু খাঁনের ভাই নিলু খাঁন জানান আমার ভাই ৯৭ হাজার ২০০ টাকা নিয়ে মাইজপাড়া হাট থেকে গরু ক্রয়ের জন্য বাড়ি থেকে বেলা ১টার দিকে রওনা হয়ে নড়াইল পুরাতন বাস টার্মিনাল থেকে লোকাল বাসে চড়ে যায়। বাসের ভিতর থেকে তাকে নাকে চেতনানাশক ঔষুধ দিয়ে অজ্ঞান করে গরু ক্রয়ের টাকা নিয়ে যায়। জানতে চাইলে সাতক্ষিরা-জ-০৪-০০১৪ নং বাসের ড্রাইভার মাহাবুর জানান,আমি গাড়ির ড্রাইভার আমাকে সুপারভাইজার রেজোয়ান ও হেলপার বলেছিল সে মনে হয় ঘুমাচ্ছিল তাই এখানেই নামান। বিলু খাঁনের শারিরিক অবস্থার বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন,তাকে চেতনানাশক ঔষুধ খাওয়ানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েক ঘন্টা পরে হয়তো জ্ঞান ফিরে পাবে। তানাহলে উন্নত চিকিৎসার জন্য রিফার্ড খুলনায় করবো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবির
বলেন,বিষয়টা আপনার কাছ থেকে শুনলাম, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x