নড়াইলে ইউপি নির্বাচনের রিটানিং অফিসার বলে কথা ! নড়াইলে ইউপি নির্বাচনের রিটানিং অফিসার বলে কথা ! – Narail news 24.com
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের উদ্বোধন করলেন সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর একটি আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন ! নড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে হত্যার অভিযোগ নড়াইলে সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যনদের দায়িত্ব গ্রহন ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক সহ ১৫ জন পলাতক – সংসদে প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীর পরিবারের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ লোহাগড়ার পলাশ মোল্যা হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

নড়াইলে ইউপি নির্বাচনের রিটানিং অফিসার বলে কথা !

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
জাহিদুল ইসলাম ফাইল ছবি

 স্টাফ রিপোর্টার:

নড়াইল সদর উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সদর উপজেলা কৃষি কর্মকর্তা এবং সদরের ভদ্রবিলা ও বাঁশগ্রাম ইউনিয়নের রিটার্নিং অফিসার মোঃ জাহিদুল ইসলাম বিশ্বাসের বিরুদ্ধে নড়াইল পৌরসভার এক কাউন্সিলরের সাথে  দুর্ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে নড়াইল পৌর মেয়রের সামনে এ ঘটনা ঘটে বলে জানাগেছে।

সদর উপজোর ভদ্রবিলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বর প্রার্থী মনিরুজ্জমান জানান, বুধবার ভদ্রবিলা ও বাঁশগ্রাম ইউনিয়নের রিটানিং অফিস থেকে আমাকে ফোন দিয়ে জানানো হয়, আপনার মনোনয়নপত্রে কয়েক জায়গায় ভুল রয়েছে আপনি অফিসে আসেন। তখন দুপুর ২টার দিকে অফিসে গেলে এক অফিস সহকারী (নাম বলতে পারেননি) এনআইডি কার্ডে আমার নামের প্রথমে মোঃ না থাকাসহ কয়েকটি ভুল ধরিয়ে দেন এবং এগুলি সংশোধনের জন্য ৫ হাজার টাকা দাবি করে।

তখন টাকা না দিয়ে বিষয়টি আমার মামা নড়াইল পৌর কাউন্সিলর রাজু মোল্যাকে জানালে তিনি অফিসে এসে ভুলগুলি সংশোধন করে দেওয়ার অনুরোধ করলে তার সাথে চরম দূর্ব্যবহার করা হয়।

গত শনিবার (১৬ অক্টোবর) মনোনয়নপত্র লেখালেখির জন্য অফিস সহকারী আমার কাছ থেকে ৫শ টাকা নিয়েছিল। শুনেছি, মনোনয়নপত্রে নামের বানান ভুল সংশোধনের জন্য আরও অনেকের কাছ থেকে ওই অফিস সহকারী ২ হাজার থেকে ২৫শ টাকা পর্যন্ত নিয়েছে।

নড়াইল পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর রাজু মোল্যা বলেন, আমার ভাগ্নে মনিরুজ্জমানের নামের বানান সংশোধনের জন্য রিটানিং অফিসারের কাছে গেলে তিনি চরম দুর্ববহার করেন এবং ৩০ সেকেন্ডের মধ্যে রুম থেকে চলে না গেলে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়ার হুমকিও দেন।

নড়াইল পৌর মেয়র আনজুমান আরা বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা কৃষি অফিসারের ( রিটার্নিং অফিসার) কাছে ব্যক্তিগত বিষয় নিয়ে যাই। এ সময় আমার পেছন পেছন আমার পরিষদের পৌর কাউন্সিলর রাজু গেলে কৃষি অফিসার রাজুর সাথে চরম দুর্বব্যবহার করে বের করে দেয়। সে কি কাজে গিয়েছে আমি জানি না তবে এ ধরনের দুর্বব্যহারকে তিনি চরম অনভিপ্রেত বলে মন্তব্য করেন মেয়র।

সদর উপজেলা কৃষি কর্মকর্তা এবং সদরের ভদ্রবিলা ও বাঁশগ্রাম ইউনিয়নের রিটার্নিং অফিসার মোঃ জাহিদুল ইসলাম বিশ্বাস সাংবাদিকদের বলেন, আমরা লোকজন ডেকেছি নামসহ বিভিন্ন ভুল সংশোধনের জন্য। কিন্তু পৌর কাউন্সিলর আমার স্টাফদের সাথে দুর্বব্যহার করেছে। এখানে টাকা পয়সা লেনদেনের বিষয়টি ভিত্তিহীন। এছাড়া নড়াইল পৌর মেয়রের সামনে কোনো অপ্রিতিকর কোনো ঘটনা ঘটেনি বলেও দাবি করেন তিনি।

জানা গেছে, নড়াইল পৌরসভার ১৩টি ইউনিয়নে ২য় ধাপে ২০ অক্টোবর যাচাই বাছাই শেষে প্রত্যাহারের শেষ দিন ২৬ অক্টোবর। ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ১১ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x