নড়াইলকে সুন্দর-নান্দনিক-পর্যটনবান্ধন করতে হবে -মাশরাফি নড়াইলকে সুন্দর-নান্দনিক-পর্যটনবান্ধন করতে হবে -মাশরাফি – Narail news 24.com
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করতে ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর আহ্বান নড়াইলে জি আর প্রকল্পের হরিলুট ! নড়াইলে স্বাস্থ্য বিভাগের অভিযান: ল্যাবস্টার ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১৩ নড়াগাতীতে ট্রলি থেকে ছিটকে পড়ে প্রাণ গেল হেলপারের নড়াইলে স্মরণসভা সভা অনুষ্ঠিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে – প্রধানমন্ত্রী অবৈধ বা যন্ত্রপাতিহীন হাসপাতাল বন্ধে অভিযান চলবে – স্বাস্থ্যমন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ – সিইসি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদরাসার ছাত্র খুন, আহত-২

নড়াইলকে সুন্দর-নান্দনিক-পর্যটনবান্ধন করতে হবে -মাশরাফি

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
মাশরাফি বিন মর্তুজা ছবি -সংগৃহীত

স্টাফ রিপোর্টার:

‘নড়াইল হবে এ প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান’ এ শ্লোগানকে সামনে নিয়ে শহরের কোল ঘেঁষে বয়ে যাওয়া চিত্রা নদীর তীরে ওয়াক ওয়ে, পৌরসভার ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনার নকশা প্রনয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার ( ১২জুন) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্ব করেন।

সভায় জানানো হয়, চিত্রা নদীর তীরে শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিস সেন্টার থেকে হাটবাড়িয়া ইকো পার্ক পর্যন্ত ৪.৮ কিঃমিটারের মধ্যে ৭টি পয়েন্টে ওয়াকওয়ে, শহরে পরিকল্পিত ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে নগর পরিকল্পনাবিদ রাসেল কবির, আবদুল্লাহ আল ফাহাদ এবং শারফিন আফরোজ নকশা উপস্থাপন করেন।

ছবি:- নড়াইল নিউজ ২৪.কম

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, এ নকশা অনুমোদন করে নড়াইল পৌরসভার মাধ্যমে সংশ্লিষ্ট মন্ত্রানালয়ে পাঠানো হবে। পরে এটি পাশ হলে বাস্তবায়ন সম্ভব হবে। তবে চিত্রা নদীর তীরে ওয়াক ওয়ে বাস্তবায়নের জন্য ৫০টির বেশী অবৈধ দোকান ও বাড়ি উচ্ছেদের প্রয়োজন পড়বে।

প্রধান অতিথি মাশরাফি বিন মর্তুজা বলেন, নড়াইল শহরকে সুন্দর, নান্দনিক এবং পর্যটনবান্ধন করতে হবে। আর এ জন্য ওয়াক ওয়ে এবং পৌরসভার পরিকল্পিত ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থার বিকল্প নেই। নড়াইল সুন্দরভাবে সাজাতে সকলের সহযোগতার কামনা করেন মাশরাফি।

এ সময় জেলা পরিষদ, নড়াইল পৌরসভা এবং বিভিন্ন ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x