নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

পাকিস্তানকে হারিয়ে নারী বিশ্বকাপে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে বাংলাদেশের নারীরা। এ ঐতিহাসিক জয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৪ মার্চ) এক বার্তায় দলের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।
এদিকে নারীরা ক্রিকেটারদের এ জয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতার এ মহান মাসে বাংলাদেশ নারী ক্রিকেট দল পাকিস্তানকে হারিয়ে বিশ্ব নারী ক্রিকেটে এক গৌরবোজ্জ্বল অধ্যায়ের শুভ সূচনা করেছে। আমি বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকল খেলোয়াড় কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই দেশের নারী খেলোয়াড়দের প্রকৃত অভিভাবক নারী ও ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। তার সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় আমাদের নারী ক্রীড়াবিদরা বিশ্ব ক্রীড়াঙ্গনে একের পর এক নিজেদের কৃতিত্ব রাখতে সমর্থ হয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ভবিষ্যতেও নারী ক্রিকেট দলের সাফল্যের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

আরও পড়ুন: স্বাধীনতার মাসে পাকিস্তানকে হারালো বাংলাদেশ

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x