নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ – Narail news 24.com
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

নড়াইলে হুইপ মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ মে, ২০২৪
সংগৃহীত ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, নড়াইল

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে সদর উপজেলা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানম(ঘোড়া প্রতীক)। শনিবার (১৮ মে) সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর এ লিখিত অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,২১শে মে, ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য নড়াইল সদর উপজেলা নির্বাচনে একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আমি এই মর্মে আপনার নিকট অভিযোগ দায়ের করছি যে, বাংলাদেশ নির্বাচন কমিশন ও বাংলাদেশ আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছে যে বাংলাদেশ সরকারের কোনো মন্ত্রী, হুইপ বা এমপি মহোদয় তার নির্বাচনি এলাকার কোন উপজেলায় কোন প্রার্থীর পক্ষে কোনরূপ প্রচার ও প্ররোচনা চালাতে পারবেন না। কিন্তু ৯৪ নড়াইল ২ আসনের এমপি মাননীয় হুইপ মাশরাফি বিন মর্তুজা নড়াইল বসে নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার (আনারস মার্কা) পক্ষে প্রকাশ্যে প্রচারনা চালাচ্ছেন। যা উপজেলা নির্বাচন আচারন বিধির প্রকাশ্য লংঘন।

মাশরাফির বিরুদ্ধে লিখিত অভিযোগের কপি। ছবি: নড়াইল নিউজ ২৪.কম

এছাড়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাননীয় স্পিকার, বাংলাদেশ জাতীয় সংসদ,প্রধান নির্বাচন কমিশনার সচিব, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়,জেলা প্রশাসক,পুলিশ সুপার, উপজেলা নির্বাচন অফিসার, অফিসার ইনচার্জ,নড়াইল থানা বরাবর অভিযোগটির অনুলিপি প্রদান করেন তিনি।

তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার নাম্বারে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

নড়াইল সদর, লোহাগাড়া উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শ্বাশতী শীল অভিযোগটি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে নড়াইল নিউজ ২৪.কম বলেন,  অভিযোগের স্বপক্ষে কোনো প্রমাণ অভিযোগকারী দেননি। আমরা প্রার্থীকে প্রমাণ অভিযোগকারীসহ আমাদের কাছে দিতে বলা হয়েছে। পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x