নড়াইলে সড়কে স্প্রিট ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ নড়াইলে সড়কে স্প্রিট ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

নড়াইলে সড়কে স্প্রিট ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলে সড়কে স্প্রিট ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীসহ স্থানীয়রা। বুধবার দুপুরের দিকে নড়াইর-ভাঙ্গা-বেনাপোল সড়কের কুড়িগ্রাম বনবিভাগ(কদমতলা) এলাকায় এ অবরোধ করে।

এসময় সড়কে দুপাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যায়গায স্প্রিট ব্রেকার দেয়ার আশ্বাস দিলে ৪০মিনিটর পর অবরোধ তুলে নেয়।

রেজওয়ান মোল্যা নামে একজন জানায়, এই সড়ক পার হতে গিয়ে প্রতিনিয়ত দুর্ঘটনার কবলে পড়তে হয়। হঠাৎ করে এখান থেকে গতি রোধক তুলে দেয়ায় এ দূর্ঘটনা ঘটছে। অবিলম্বে এখানে গতিরোধক দেয়ার দাবি জানান তিনি।

রাজু বিশ্বাস জানান, প্রতিদিন এ সড়ক দিয়ে হাজার হাজার যানবহন চলাচল করে থাকে। এ সড়ক পার হয়ে স্কুল কলেজ, মাদ্রাসা, কুড়িরডোব মাঠে যেতে হয়। জীবনের ঝুকি নিয়ে সকলকে এই সড়ক পার হতে হয়। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তাই দ্রুত সময়ের মধ্যে এখানে গতি রোধক দিতে হবে।

নড়াইলের ট্রাফিক পরিদর্শক জিয়াউল হক জিয়া বলেন, শিক্ষার্থী ও এলাকাবাসীর স্প্রিট ব্রেকারে দাবিতে সড়ক অবরোধ করে রাখে এমন সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পরে অবরোধকারীদের সাথে কথা বলে এবং সড়ক বিভাগের সাথে কথা বলে আগামী রোববারের মধ্যে এখানে স্প্রিট ব্রেকার নির্মানের আশ্বাস দিলে প্রায় ৪০ মিনিট পর তারা অবরোধ তুলে নেয়।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x