বাজেটকে স্বাগত জানিয়ে নড়াইলে জেলা যুবলীগের আনন্দ মিছিল বাজেটকে স্বাগত জানিয়ে নড়াইলে জেলা যুবলীগের আনন্দ মিছিল – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

বাজেটকে স্বাগত জানিয়ে নড়াইলে জেলা যুবলীগের আনন্দ মিছিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলে বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নব গঠিত জেলা যুবলীগ। বৃহস্পতিবার বিকেলের দিকে শহরের মুচিরপোল এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রূপগঞ্জ চৌরাস্তায় এসে শেষ হয় আনন্দ মিছিলটি।

মিছিল শেষে জেলা যুবলীগের সভাপতি এডভোকেট গাউসুল আজম মাসুমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোকন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা জাহাঙ্গীর সিকদার।

এসময় পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন ইকবাল, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম নান্তু, সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ তুফানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন বর্তমান সরকার একটি গণমুখী বাজেট জাতীয় সংসদে পেশ করেছেন।বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন। আজকের এই বাজেট তারিরই প্রমাণ।
এ সময় বক্তারা জনকল্যাণমুখী বাজেট সংসদে পেশ করায় জননেত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দির্ঘ ২৮ বছর পর গত ২৮মে নড়াইল জেলা যুবলীগৈর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ভিপি  গাউসুল আযম মাসুমকে সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ওসাবেক জিএস খোকন কুমার সাহাকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি।

আরও পড়ুন: নড়াইলে জেলা যুবলীগের সম্মেলন: মাসুম সভাপতি, খোকন সম্পাদক

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x