নড়াইলে নাসিং ইনিস্টিটিউটের শিক্ষার্থীরা বিভিন্ন দাবিতে সিএস অফিস ঘেরাও নড়াইলে নাসিং ইনিস্টিটিউটের শিক্ষার্থীরা বিভিন্ন দাবিতে সিএস অফিস ঘেরাও – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

নড়াইলে নাসিং ইনিস্টিটিউটের শিক্ষার্থীরা বিভিন্ন দাবিতে সিএস অফিস ঘেরাও

Reporter Name
  • Update Time : শনিবার, ১ জুন, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইল সরকারি নাসিং ইনিস্টিটিউট এর শিক্ষার্থীরা বিভিন্ন দাবি নিয়ে সিভিল সার্জনের কার্যালয় ঘেরাও করে। শনিবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্তু তারা হুইপ মাশরাফি বিন মর্তুজার বাড়ির সামনে বিক্ষোভ করে অবস্থান নেন। তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন হুইপ মাশরাফিরি পিতা গোলাম মর্তুজা স্বপন।

সিভিল সার্জনের সাথে  কথা বলছেন শিক্ষার্থীরা। ছবি: নড়াইল নিউজ ২৪.কম

জানাগেছে, নড়াইল সরকারি নাসিং ইনিস্টিটিউট এ গত বছর থেকে শিক্ষার্থীদের ভর্তি শুরু হয়। বর্তমানে এখানে প্রায় একশ জন শিক্ষার্থী নাসিং পড়ছেন। শুরু থেকে এখানে শিক্ষক সংকট, নিরাপত্তহিনতা, খাবার পানি সংকট, হোস্টেল না থাকায় একই ভবনে ক্লাস এবং শিক্ষার্থীদের থাকতে হয়। শিক্ষার্থীদের ভাতা দেয়ার কথা থাকলেও তা দেয়া হয়না বলে তাদের অভিযোগ। দির্ঘদিন যাবৎ সংশ্লিষ্টদের জানিয়ে কাজ না হওয়ায় তারা বিক্ষোভ শুরু করে। এসময় তারা সিভিল সার্জনের সাথে তাদের দাবি নিয়ে কথা বলেন।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম তাদের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সমস্যা সমাধানের আশ্বাস দিলেও তারা বিক্ষোভ করতে থাকে। পরে মিছিল নিয়ে হুইপ মাশরাফি বিন মর্তুজা এমপি বাসভবনে যান শিক্ষার্থীরা।

আরও পড়ুন: নড়াইলে পছন্দের সাংবাদিকদের আমন্ত্রন করেন সিএস !

হুইপ মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মর্তুজা স্বপন বলেন, বাইরে থেকে এসে শিক্ষার্থীরা এভাবে এত সমস্যার মধ্যে থাকবে তা হতে পারেনা। হুইপ মাশরাফি বিন মর্তুজা এমপি যেহেতেু এখানে এখন নেই আমি নিজে তার সাথে কথা বলে, জেলা প্রশাসন, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে এসব সমস্যার যাতে পর্যায় ক্রমে দ্রুত সমাধান করা যায় সে আশ্বাস দেন শিক্ষার্থীদের।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x