নড়াইলে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১১ নড়াইলে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১১ – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১১

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :
নড়াইলের লোহাগাড়ায় লাহুড়িয়ায় বিবাদমান কামরান-দাউদ গ্রুপের সংঘর্ষে অন্ততঃ ১১ জন আহত হয়েছে। শুক্রবার সকালে লাহুড়িয়া মোল্যাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

 আহতদের মধ্যে গুরুতর ৬ জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের ভেলা,রামদা,ছুরি দিয়ে কোপানো হয়েছে। কামরান সিকদার বর্তমান ইউপি চেয়ারম্যান এবং দাউদ সদ্য বিদায়ী চেয়ারম্যান।এ ঘটনায় সদর হাসপাতাল থেকে একজনকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ।

দুই পক্ষের সংঘর্ষ আহতরা ছবি : – নড়াইল নিউজ২৪.কম

স্থানীয়রা জানায়,শুক্রবার (৪ মার্চ) সকালে লাহুড়িয়া মোল্যাপাড়ায় মহিব উল্লাহ মোল্যার বাড়ির সামনে দাউদ হোসেন গ্রুপের লোকেরা জড়ো হয়। এ সসময় প্রতিপক্ষ কামরান সিকদারের লোকেরা ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে কামরান সিকদার গ্রুপের আজিজার,মিরাজুল ইসলাম,মুজাহিদ মোল্যা ও তারিক শেখ আহত হয়। অপরপক্ষে দাউদ হোসেন গ্রুপের মাফুজুর শেখ,তোফায়েল শেখ,খলিলুরর রহমান,রিপন শেখ,রাজ্জাক মোল্যা,তানহা সহ কয়েকজন আহত হয়। এছাড়া মহিবুল্লাহ কোন গ্রুপের না হওয়ায় তাকে বাড়িতে পেয়ে দাউদ হোসেন গ্রুপের লোকেরা কুপিয়েছে।

সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান মুক্ত বলেন,আহতদের ধারালো ভেলা সহ দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে,এক্সরে সহ অন্য পরীক্ষা করে চিকিৎসা দেয়া হচ্ছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মো.মাহমুদুর রহমান জানান, লাহুড়িয়া পুালিশ তদন্তকেন্দ্রের কাছে পশ্চিমপাড়ায় সংঘর্ষ ঘটেছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x