নড়াইলে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘হারল্যান’ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশৃঙ্খলা নড়াইলে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘হারল্যান’ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশৃঙ্খলা – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

নড়াইলে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘হারল্যান’ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশৃঙ্খলা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
ছবি: নড়াইল নিউজ ২৪.কম

নড়াইল নিউজ ২৪.কম বিনোদন ডেস্ক:

নড়াইলে ‘হারল্যান স্টোর’ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠান ব্যাপক বিশৃঙ্খলার মধ্যদিয়ে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন উদ্বোধন করেন। অনুষ্ঠানের কোন শৃংখলা ছিল না, উদ্বোধনী অনুষ্ঠানে শোরুমে অধিকাংশ গণমাধ্যম কর্মিদের প্রবেশ করতে দেয়া হয়নি। গণমাধ্যম কর্মিরা তাদের পরিচয় দিলেও শোরুমের সংশ্লিষ্টরা তাদের বাধা দেন ভেতরে প্রবেশের, একাধিক গণমাধ্যম কর্মি এ অভিযোগ করেন।

এর মধ্যদিয়ে সোমবার বিকালে নড়াইলের রূপগঞ্জ বাজারের মুস্তরি কমপ্লেক্সে শো’রুমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। নায়ক ইমন বলেন, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরন করবে। এছাড়া উদ্বোধন উপলক্ষে এসব স্টোরে মাসব্যাপী চলবে ৩০% পর্যন্ত বিশেষ ছাড়। এসব স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরণের কসমেটিক্স প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।
ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান- নিউ ইয়র্ক স্টোরে।

ছবি: নড়াইল নিউজ ২৪.কম

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি’র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে বলে আব্দুল্লাহ আল মাহমুদ প্রেরিত তথ্য থেকে জানাগেছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x