দেশ কাঁপল ভূমিকম্পে দেশ কাঁপল ভূমিকম্পে – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন – মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক জন্মটাই যাদের অগণতান্ত্রিক, সেই বিএনপিই গণতন্ত্রের কথা বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাসচলকের, আহত ১৯ লোহাগড়ায় মোটরসাইকেলের জন্য আত্মহত্যা ! কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী – মাহবুব হোসেন ব্রাজিল বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক আমদানি করতে পারে – প্রধানমন্ত্রী সৌদিতে চাঁদ দেখা যায়নি , বুধবার পবিত্র ঈদুল ফিতর লোহাগড়ায় নদীতে পড়ে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি নড়াইলে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ 

দেশ কাঁপল ভূমিকম্পে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

রাজধানী ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় ভূমিকম্প অনুভূত হয়েছে। শুক্রবার বিকেল ৪টা ১২ মিনিটে ভূকম্পন অনুভূত হয়। রিখটার স্কেলে ভূকম্পনের মাত্রা ছিল ৫ দশমিক ৪।

যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ সংস্থা (ইউএসজিএস) জানিয়েছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল মিয়ানমারের ফালাম শহরে। ভূপৃষ্ঠ থেকে ৫৬ দশমিক ৮ কিলোমিটার গভীরে ছিল এর অবস্থান।
দেশে ভূমিকম্পে ক্ষয়ক্ষতির বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ ড. আবুল কালাম মল্লিক বলেন, মিয়ানমার ও ভারত সীমান্তে ৪টা ১২ মিনিট ৩১ সেকেন্ডে ভূমিকম্প অনুভূত হয়। এ ভূমিকম্পের মাত্রা ছিল ৫.৩। তাই এটাকে মাঝারি মাত্রার ভূমিকম্প বলতে পারি। এখন পর্যন্ত চট্টগ্রামের আশপাশের কয়েকটি এলাকা থেকে ভূমিকম্পের খবর পাওয়া গেছে। এছাড়া অন্য কোথাও থেকে ভূমিকম্পের খবর পাওয়া যায়নি।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x