দেশের বিভিন্ন হাসপাতালে আরও ২৯১ ডেঙ্গু রোগী ভর্তি দেশের বিভিন্ন হাসপাতালে আরও ২৯১ ডেঙ্গু রোগী ভর্তি – Narail news 24.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

দেশের বিভিন্ন হাসপাতালে আরও ২৯১ ডেঙ্গু রোগী ভর্তি

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ আগস্ট, ২০২১

নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

দেশে বিভিন্ন হাসপাতালে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৯১ জন ডেঙ্গু রোগীভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানী ঢাকার বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে ২৫৯ জন এবং ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩২ জন। বছরের শুরু থেকে এ পর্যন্ত ডেঙ্গুতে মারা গেছেন ৩৬ জন।

রবিবার বিকেলে সারা দেশের পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের নিয়মিত ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সারা দেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ২৯১ জন ভর্তি হয়েছেন। এ নিয়ে বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ভর্তি থাকা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২১৮ জনে।

ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন এক হাজার ১৩১ জন এবং অন্যান্য বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৮৭ জন।

গতকাল ২১ আগস্ট সারা দেশে ২৭৮ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ১ জানুয়ারি থেকে এ পর্যন্ত হাসপাতালে সর্বমোট রোগী ভর্তি হয়েছেন আট হাজার ৭৫০ জন। তাদের মধ্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ছয় হাজার ৭৮৭ জন। ডেঙ্গুতে এ সময়ে মৃত্যু হয়েছে ৩৬ জনের।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x