বাঘারপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ বাঘারপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ – Narail news 24.com
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত – প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উল্লেখযোগ্য অর্থনৈতিক অগ্রগতির প্রশংসায় ভারতের রাষ্ট্রপতি চার জেলায় নতুন দিগন্তের সূচনা করবে ভাঙ্গা-নড়াইল-যশোর রেল লাইন লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের সম্মেলন ৬ জুলাই লোহাগড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, সংখ্যালঘু সম্প্রদায়ের ৩ জনকে কুপিয়ে যখম সবুজ বাংলাদেশ গড়তে সারাদেশে সাধ্যমতো গাছ লাগাতে প্রধানমন্ত্রীর আহ্বান সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে – ওবায়দুল কাদের ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা নিশ্চিতে অধিদপ্তরের যে নির্দেশনা মানতে হবে অবসরকালীন সময়ে জন্মভূমি মধুমতী পাড়ে আসব – সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ কালিয়ায় গুলিতে আহত-২, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ

বাঘারপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়

 স্টাফ রিপোর্টার:

যশোররের বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ  ৫জন আহত হয়েছেন। বুধবার (২৯ সেপ্টেম্বর) খুলনা-কালনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, যাত্রীবাহী বাসের চালক নড়াইলের নড়াগাতি থানার বড়দে মহারণ গ্রামের বাসিন্দা মনির হোসেন, বাসের যাত্রী যশোরের বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা গ্রামের মহর আলীর ছেলে রফিকুল ইসলাম, একই উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের আলতাফ মোল্যার ছেলে জুয়েল হোসেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের বাসিন্দা মনির আলী ও নড়াইল শহরতলির কুমুর কুমারের ছেলে প্রভাকর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, সকাল সাড়ে নয়টার দিকে খুলনা থেকে যাত্রীবাহী একটি বাস (যশোর-ব-১১-০১৩৫) নড়াইলের কালনার উদ্দেশ্যে যাচ্ছিলো। অপরদিকে যশোরের বাঘারপাড়া উপজেলা চাড়াভিটা বাজার থেকে খুলনার উদ্দেশ্যে তাজ আনন্দ কোম্পানীর একটি যাত্রীবিহীন বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৩৩) খুলনার দিকে আসছিলো। বাস দুটি বাঘারপাড়ার জামদিয়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় যাত্রীবাহী বাসের চালকসহ পাঁচজন যাত্রী আহত হন।

খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে বাস চালক মনির হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাসের যাত্রী মনির আলীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঘটনাস্থল থেকে বাঘারপাড়া থানার উপপরিদর্শক (এসআই) ইমরানুর কবীর জানান, দুর্ঘটনার পরপরই যাত্রীবিহীন বাসের চালক পালিয়ে গেছেন। তার পরিচয় এখনো জানা যায়নি। বেলা ১২টার দিকে সড়ক থেকে বাস দুটি সরিয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x