দুই জেলায় বজ্রপাতে নিহত ৪ দুই জেলায় বজ্রপাতে নিহত ৪ – Narail news 24.com
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান   নড়াইলে দলিত জনগোষ্ঠীর অধিকার আদায়ের লক্ষ্যে ইউনিয়ন পরিষদের সাথে গণশুনানি অনুষ্ঠিত বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং ঢাকা-বেইজিং ২১টি দলিল সই এবং দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নত করতে ৭টি প্রকল্প ঘোষণা প্রশ্নফাঁসে জড়িত সেই ৫ জনের বিরুদ্ধে তদন্ত করতে দুদকে চিঠি দিলো পিএসসি নড়াইলে জাতীয় কাবাডি চ্যাম্পিয়ানশীপের ফাইনাল খেলা অনুষ্টিত ভারতের সাথে দেশ বিরোধী চুক্তি বাতিল,দুর্নীতিবাজদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ সম্ভাব্য বন্যা মোকাবিলায় সংশ্লিষ্ট সকলকে প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি কর্মচারিদের সম্পদের হিসাব দাখিলের নির্দেশ হাইকোর্টের পেনশন স্কিম প্রত্যয়-এর প্রাসঙ্গিক বিষয়ে জাতীয় পেনশন কর্তৃপক্ষের ব্যাখ্যা

দুই জেলায় বজ্রপাতে নিহত ৪

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১

 নড়াইল নিউজ ২৪.কম ডেস্ক:

ফেনী ও চট্টগ্রামে বজ্রপাতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। রোববার সকালে এ ঘটনা ঘটে।

ফেনী:

ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আলমপুরে বজ্রপাতে এক শিশু ও এক কিশোরী মারা গেছে। নিহতরা হলেন- আল আমিন ও তামান্না আক্তার।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, সকালে উপজেলার আলমপুর গ্রামের আনু ফরাজি বাড়ির সোলেমানের মেয়ে তামান্না আক্তার ও বাহার উল্লার ছেলে আল আমিন বৃষ্টির সময় ঘর থেকে বের হয়। তখনই বজ্রপাত হলে তারা আহত হয়। স্বজনরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম:

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বজ্রপাতে দুই নারীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ভানুমিত দাশ ও লাকি রানী দাশ। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, কাঞ্চননগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এলাকায় চারজন মরিচ ক্ষেত থেকে মরিচ তুলতে যান। এ সময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত মালতী দাশ ও শোভা রানী দাশকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x