‘তোমাকে খুব মিস করি’, সুশান্তের জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট ‘তোমাকে খুব মিস করি’, সুশান্তের জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট – Narail news 24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

‘তোমাকে খুব মিস করি’, সুশান্তের জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট

Reporter Name
  • Update Time : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

নড়াইল নিউজ ২৪.কম বিনোদন ডেস্ক:

শুক্রবার (২১ জানুয়ারি) অকাল প্রয়াত তরুণ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন ছিল। বিশেষ এ দিনটিতে সুশান্তকে স্মরণ করলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এ দিন সুশান্তের পরিবার ও ভক্তদের পাশাপাশি রিয়াও অভিনেতার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পুরনো একটি জিম ভিডিও, যেখানে সুশান্ত ও তাকে একসঙ্গে দেখা যাচ্ছে এমন একটি পোস্ট করেছেন রিয়া।

ক্যাপশনে রিয়া লিখেছেন, ‘তোমাকে খুব মিস করি’। ব্যাকগ্রাউন্ডে জুড়েছেন পিঙ্ক ফ্লয়েডের ‘উইশ ইউ ওয়্যার হিয়ার’ গানটি। ইনস্টাগ্রামের স্টোরিতেও তার ও সুশান্তের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন রিয়া। সেখানে শুধুই লাল হৃদয়ের একটি ইমোজি দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে আলাদা করে কিছু লেখেননি। সুশান্তের মৃত্যুর পর রিয়াকে কাঠগড়ায় তোলা হয়েছিল নানা ইস্যুতে। সিবিআই সুশান্তের মৃত্যু মামলার দায়িত্ব পাওয়ার পর একাধিকবার রিয়াকে জেরা করা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করা হয়েছিল রিয়ার পরিবারের সদস্য ও সুশান্তের বাড়ির কয়েকজন কর্মীকেও।
পরে সুশান্তের মৃত্যু মামলায় ড্রাগের সংযোগ পাওয়ার পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হতে হয়েছিল রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীকে। পরে জামিনে মুক্তি পেয়েছেন তারা। সেই ঘটনার পর দীর্ঘদিন সোশ্যাল মিডিয়া ও ক্যামেরা থেকে দূরে ছিলেন রিয়া। পরে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর কাজ করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ ছবিতেও।

সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মরদেহ উদ্ধারের পরই অভিযোগ উঠেছিল, রিয়া ও তার ভাই সুশান্তকে ড্রাগে আসক্ত করেছিলেন। ফলে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল রিয়াকে। মৃত্যুর কিছুদিন আগে পর্যন্ত রিয়ার সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনের পবিত্র রিস্তা ধারাবাহিকে জনপ্রিয়তা পাওয়ার পর ২০১৩ সালে কাই পো চে ছবিতে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। এরপর একাধিক হিট ছবি করেছেন তিনি। তার শেষ ছবি সঞ্জনা সাঙ্ঘির সঙ্গে দিল বেচারা।

© এই নিউজ পোর্টালের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ফেসবুকে শেয়ার করুন

More News Of This Category
পরীক্ষামূলক সম্প্রচার
Developed by: A TO Z IT HOST
Tuhin
x